স্বামী হত্যার বিচার চাই, বাবার খুনীদের ফাঁসি চাই (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

স্বামী হত্যার বিচার চাই, বাবার খুনীদের ফাঁসি চাই (ভিডিও)

‘আমার স্বামীর কোনো দোষ ছিল না। তাকে অনেক কষ্ট দিয়ে মারছে। ইট দিয়ে তার মাথা থেঁতলে দিয়েছিল। মৃত্যুর আগ মুহূর্তে সে কারও সাথে কথা বলতে পারে নাই। তার ছোট ছোট ছেলে মেয়ের সাথেও কথাও বলতে পারে নাই। আমি আমার স্বামী হত্যার বিচার চাই। প্রধানমন্ত্রীর কাছে আমার দাবী হত্যাকারীদের যেন ফাঁসি হয়। ওরা মাদক ব্যবসায়ী ছিল। সেই মাদক ব্যবসায় বাধা দেয়ায় আমার স্বামীর অপরাধ ছিল।

এভাবেই কথাগুলো বলছিলেন অল্প বয়সেই স্বামী হারানো ময়না আক্তার। তার ফুটফুটে দুটি সন্তান রয়েছে। একটি মেয়ে ও একটি ছেলে। মেয়েটির বয়স মাত্র দেড় বছর আর ছেলেটির বয়স ৫ বছর। তারা দুইজনেই জানেনা যে তাদের বাবা নেই। সকলের সাথেই দাঁড়িয়েছিলেন মানববন্ধনে।

কিন্তু তাদের জানা নেই এখানে তাদের বাবার হত্যাকারীদের ফাঁসির দাবী জানাতে এসেছেন। কিন্তু তাদের ভাগ্যের নির্মম পরিণতি এই বয়সেই তাদেরকে বাবার ফাঁসির দাবীতে মানববন্ধনে দাঁড় করিয়েছে।

৩০ জুন মঙ্গলবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে চঞ্চল হত্যার প্রধান আসামী ও মাদক ব্যবসায়ী আররেব অফিলম্বে ফাঁসি এবং মিরাজ হোসেন, আনোয়ার হোসেন সহ সকল খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে এলাকাবাসীর উদ্যোগে এই মানবন্ধনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চঞ্চলে ভাই আবুল কালাম, আবুল বাশার, সাইদুল ইসলাম খোকন, বিল্লাল হোসেন, ফারুক হাওলাদার রাব্বী, অনিক, শাকিল ও ফারুক আহমেদ সহ এলাকাবাসী।

চঞ্চলের ভাই আবুল কালাম বলেন, আরব সহ তার সহযোগিরা এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। কিন্তু তাদের ব্যবসায় বাধা হয়ে দাঁড়ায় আমার ভাই। আর তাই আরব সহ তার সহযোগিরা মিলে আমার ভাইকে নির্মমভাবে হত্যা করে। আমার ভাইয়ের কোনো দোষ ছিল না। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের ফাঁসি চাই।

প্রসঙ্গত গত ১৪ মার্চ দুপুরের দিকে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরব তার ভাই মিরাজ ও আনোয়ার হোসেন, ইমতিসানা মাহমুদ চানামসহ আর কয়েকজন মিলে চঞ্চলকে মারধর করে। তারা চঞ্চলের মাথা ইট দিয়ে থেঁতলে দেয়। এরপর চঞ্চলকে প্রথমে খানপুর হাসপাতাল পরে ঢাকার মোহাম্মদপুরের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সাইনবোর্ড এলাকার প্রোঅ্যাক্টিভ মেডিকেল কলেজ, পরে সোহরাওয়ার্দী হাসপাতাল ঘুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত ১ মে দুপুরের দিকে মারা যান চঞ্চল। এই ঘটনায় চঞ্চলের ভাই বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও