জুনে ৭ ধর্ষণ এক গণধর্ষণ

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ৪ জুলাই ২০২০ শনিবার

জুনে ৭ ধর্ষণ এক গণধর্ষণ

নারায়ণগঞ্জে ধর্ষণ ও গণধর্ষণের মত ঘটনা অহরহ ঘটছে। এসব ন্যাক্কারজনক ঘটনা প্রকাশ্যে আসলেও আড়ালে থেকে যাচ্ছে অনেক অজানা ঘটনা। প্রভাবশালীদের চোখ রাঙানি ও ভয়ভীতিতে অনেক ঘটনা ধামা চাপা পড়ে যাচ্ছে। যার ফলে ন্যাক্কারজনক ঘটনাগুলোর বারবার পুনরাবৃত্তি হচ্ছে।

জুনে জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া ধর্ষণ ও গণধর্ষণের সচিত্র তুলে ধরা হল। এ মাসে ৭টি ধর্ষণ ও একটি গণধর্ষণের ঘটনা ঘটেছে।

২৯ জুন সোনারগাঁও থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আব্দুস সামাদের বিরুদ্ধে একজন গৃহবধূকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিয়ের জন্য চাপ দেওয়ার ওই গৃহবধূকে হত্যার হুমকি দিচ্ছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে আব্দুস সামাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

২৮ জুন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পরিবারের অভিযোগ, ধর্ষণে মামলা না করতে ভয় ভীতি ও হুমকি ধমকি দিয়ে যাচ্ছে অভিযুক্তের পরিবার ও স্বজনরা। সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের সুকুমপট্টি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

২৭ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তালাকপ্রাপ্তা গৃহবধূর ধর্ষণের ভিডিও ফেসবুকে ভাইরালের ভয় দেখিয়ে ব্ল্যাকমেইলিংয়ের সেলিম হোসেন নামের একজনের বিরুদ্ধে। ভুক্তভোগী তালাকপ্রাপ্ত গৃহবধূ থানায় অভিযোগ দিয়েছেন। ওই গৃহবধূর জানান, গত ১৫ ফেব্রুয়ারী সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলিম হোসেন নিজেকে অবিবাহিত বলে বন্ধুত্ব স্থাপন করে। পরে সেলিম বিয়ের কথা বলে গত ১৫ জুন তার খালার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে একই মাসে ১৮ জুন কথা বলার জন্য আমাকে সোনারগাঁও রয়েল রিসোর্ট নিয়ে সেখানেও ধর্ষণ করে।

১৮ জুন সিদ্ধিরগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান অপু (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে ঐ যুবককে গ্রেফতার করা হয়। অভিযোগে জানা যায়, প্রবাসীর স্ত্রীর (২০) সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকার সেলিম সরকারের ছেলে মেহেদী হাসান অপু পরিচয় হয়। সেই সুবাদে গত ৫ এপ্রিল অপুর জন্ম দিনে প্রবাসীর স্ত্রীকে বাড়িতে দাওয়াত দিয়ে চেতনানাশক পানীয় খাইয়ে অজ্ঞান করে দৈহিক নির্যাতন চালায়।

১৫ জুন রূপগঞ্জে ত্রাণের কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে মজিবুর ওরফে কালা মজিবুর নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতা গৃহবধূ জানান, গত ১৫ জুন রাতে মজিবুর ফোন দিয়ে ওই গৃহবধূকে ত্রাণের কার্ড নিতে তার বাড়িতে যেতে বলেন। পরে ওই গৃহবধূ মজিবুরের বাড়িতে ত্রাণের কার্ড আনতে গেলে মজিবুর তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

১৮ জুন ফতুল্লার দেওভোগ এলাকায় প্রেমিকাকে বিয়ে করতে না পেরে প্রেমিকার স্বামীর কাছে ফেক আইডি খুলে অশ্লীল ছবি ছেড়ে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবী করে লম্পট আরেফিন সাদ্দাম (২০)। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় আরেফিনের বিরুদ্ধে মামলা হয়ে গ্রেপ্তার করেন পুলিশ।

৫ জুন আড়াইহাজার উপজেলায় মেয়েকে ধর্ষণের দায়ে বাবা আব্বাস আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। দুপ্তারা ইউনিয়নের পুরাতন বান্টি গ্রামের আব্বাস দুপুরে ফাঁকা ঘরে মেয়েকে ধর্ষণ করে। এসময় তার মা একটি মিলে কাজে ছিলেন। ধর্ষণের পর মেয়ে মায়ের কর্মস্থলে গিয়ে সব কিছু খুলে বলেন। এই ঘটনা এলাকায় জানাজানি হলে গ্রামের লোকজন ধর্ষক পিতাকে ধরে মারধর করে।

৩ জুন ১০ শ্রেণীর এক ছাত্রীর সাথে বন্দর চিতাশাল এলাকার মনির মিয়ার ছেলে লম্পট মোমিন প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর ধারাবাহিকতায় গত বুধবার সন্ধ্যায় লম্পট মোমিন তার প্রেমিকা স্কুলছাত্রীকে দেখা করার জন্য মোবাইল ফোনে ডেকে আনে। পরে লম্পট প্রেমিক মোমিনসহ তার দুই বন্ধু ওই দিন রাতে উল্লেখিত স্কুলছাত্রীকে বন্দর থানার ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধানের ফাঁকা বাড়িতে নিয়ে স্কুলছাত্রী ইচ্ছার বিরুদ্ধে ৫ নরপশু পালাক্রমে গণধর্ষণ করে পালিয়ে যায়। ৬ জুন গণধর্ষণের মামলায় লম্পট প্রেমিক মোমিনসহ তার ২ বন্ধু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও