রাগ ঝগড়া না আমাদের এক টেবিলে বসতে হবে

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৩ পিএম, ১০ জুলাই ২০২০ শুক্রবার

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে আবারো এক টেবিলে বসার আহবান রেখেছেন এমপি সেলিম ওসমান যিনি গত কয়েক বছর ধরে এ আহবান রেখে আসছেন। এর আগে সিটি করপোরেশনের একটি বাজেট অনুষ্ঠানে দুইজনকে পাশাপাশি দেখা যায়। তাছাড়া কয়েকটি মৃত্যুর ঘটনায় পাশাপাশি থাকলেও প্রশাসনিক কিংবা অন্য কোন ইস্যুতে একত্রে দেখা মেলেনি এ এমপি ও মেয়রকে।

মেয়রের প্রতি আহবান রেখে সেলিম ওসমান বলেন, আমাদের এখন অত্যন্ত প্রয়োজন এক টেবিলে আলোচনায় বসা। আমি আমার এলাকা নিয়ে বলবো। সিটি কর্পোরেশনের ৭০ ভাগ আমার এলাকায়। আমার ভোট আর মেয়রের ভোট একই ভোট। জেলা প্রশাসক নারায়ণগঞ্জের অভিভাবক। উনি মিটিং ডাকবেন আমরা আলোচনায় বসবো। কিভাবে নারায়ণগঞ্জকে ডেঙ্গু থেকে মুক্ত রাখা যায়। একদিকে প্রাকৃতিক দুর্যোগ, একদিকে করোনা, একদিকে ডেঙ্গু আমাদের অবস্থাটা কি হবে। আমি সাংবাদিকদের অনুরোধ করছি, মেয়রকে আহবান রাখছি কোন রাগ না কোন ঝগড়া না। আমাদেরকে বসতে হবে। আপনার আমার জন্য না নারায়ণগঞ্জের মানুষদেরকে বাঁচানোর জন্য আমাদেরকে বসতে হবে। এমন কোন সমস্যা নাই যেটা টেবিলে বসে আলোচনা করলে সেটার সমাধান হয়না। এটা আমাকে আমিনুল ইসলাম ভাইয়ের দেয়া ফর্মুলা।’’

শুক্রবার ১০ জুলাই বিকেল সাড়ে ৫ টায় বন্দর খেয়া ঘাট সংলগ্ন জেলা মুক্তিযোদ্ধা কমপে¬ক্সে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে করোনা মহামারিতে শহীদ সকল বীর মুক্তিযোদ্ধা সহ সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালীন কমান্ডার আমিনুর রহমান এর স্মরণে আলোচনা দোয়া মাহফিলে সেলিম ওসমান এসব কথা বলেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার ও জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত বক্তব্য রাখেন জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মেহাম্মদ আলী, নারায়ণগঞ্জ সদর উপেজলা নির্বাহীর কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা ইউনিট কমান্ডের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন, সাবেক ডেপুটি কমান্ডার নুরুল হুদা সহ দেড় শতাধিক মুক্তিযোদ্ধা দোয়ায় অংশ নিয়েছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও