করোনা মোকাবেলায় কার্যক্রম গতিশীল রাখায় সম্মাননা ও সনদ বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২১ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

করোনা মোকাবেলায় কার্যক্রম গতিশীল রাখায় সম্মাননা ও সনদ বিতরণ

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে চলতি অর্থ বছরে গুরুত্বপূর্ন অবদান রাখায় এবং বিদ্যমান করোনা পরিস্থিতি মোকাবেলায় নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালন ও দাপ্তরিক কার্যক্রমে গতিশীল রাখায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে সম্মাননা ও সনদ বিতরণ করা হয়েছে।

১২ জুলাই রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের হাতে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এই সম্মাননা ও সনদ তুলে দেন।

এসময় জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, করোনা ঝুঁকি নিয়েও জেলা প্রশাসনের অনেক কর্মকর্তা কর্মচারী নিয়মিত অফিস করেছেন। দাপ্তরিক কাজে তাদের গাফলতি ছিল না। এখানে সবাইকে পুরস্কৃত করা সম্ভব হয়নি। করোনাকালে যারা ঝুঁকি নিয়ে যারা কাজ করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে পুরস্কার পেয়েছেন জেলা কার্যালয়ে গ্রেড-৪ থেকে গ্রেড-১০ ভুক্ত সহকারী কমিশনার তানিয়া তাবাসসুম, গ্রেড-১১ থেকে গ্রেড-২০ ভুক্ত রাজস্ব শাখা নাজির মোঃ আক্কাস আলী প্রধান ও উপজেলা কার্যালয়ের রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

এছাড়া করোনা পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে সর্বোচ্চ দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করায় কর্মচারীদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়। আর তারা হলেন- জেলা প্রশাসকের গোপনী সহকারী হাবিবুর রহমান মল্লিক, উচ্চমান সহকারী এস এম শাহনেওয়াজ, অফিস সহকারী মোহাম্মদ মনোয়ার হোসেন, সহকারী নাজির আরিফুল ইসলাম, অফিস সহকারী কসিক উদ্দিন, অফিস সহায়ক মোঃ কাবুল হাওলাদার, নৈশ প্রহরী রিফাত হোসেন, নৈশ প্রহরী সাহেব আলী, নৈশ প্রহরী মোমিনুল হক, অফিস সহায়ক দিলীপ চন্দ্র ঘোষ, পরিচ্ছন্নকর্মী সুকুমার লাল ও অফিস সহায়ক মোঃ মিরাজ মিয়া।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও