পুলিশের বাক্সে দেওয়া যাবে অভিযোগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০১ পিএম, ১৪ জুলাই ২০২০ মঙ্গলবার

পুলিশের বাক্সে দেওয়া যাবে অভিযোগ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ বাজার এলাকায় মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে বিট পুলিশিং কার্যালয় (বিট নং-৫) উদ্বোধন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, উপ-পরিদর্শক হান্নান।

এসময় উপস্থিত পুলিশ কর্মকর্তারা বলেন, অপরাধ নির্মূলে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসবে। পুলিশের সেবা সাধারণ মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশিং গঠন করা হয়েছে।

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে ও যৌতুকমুক্ত সমাজ গড়তে এবং সার্বক্ষণিক পুলিশিং সেবা প্রদান করার জন্য এই পুলিশিং বিট কার্যালয়ের দায়িত্বে নিয়োজিত পুলিশ কর্মকর্তারা। কার্যালয়ে থাকবে অভিযোগ বাক্স। যে কোন ধরনের অপরাধ ও গোপন তথ্য এবং অভিযোগ লিখে এ বাক্সে ফেলতে পারবে সাধারণ মানুষ। অভিযোগ ও তথ্য তদন্ত সাপেক্ষে পুলিশ আইনগত প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি এম সাদরিল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য রমজান আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এম এ জামান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আক্কাছ মুন্সী, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি সালেহ আহমেদ রাসেল প্রমুখ।

এর আগে গত ৪ জুলাই সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের উপস্থিতিতে সিদ্ধিরগঞ্জে প্রথম বিট পুলিশিংয়ের কার্যক্রম শুরু করা হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও