অনলাইনে ক্লাস নেওয়ার আহবানে জেলা প্রশাসক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৯ পিএম, ১৬ জুলাই ২০২০ বৃহস্পতিবার

অনলাইনে ক্লাস নেওয়ার আহবানে জেলা প্রশাসক

করোনা সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী স্কুল সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় নারায়ণগঞ্জে সবাইকে অনলাইনে ক্লাস নেওয়ার আহবান জানিয়েছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের ফলাফল যেন ভালো হয় সে দিকেও নজর রাখারও আহবান জানান তিনি।

১৬ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুলে বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ওই বৃক্ষের চারা রোপন কর্মসূচির আয়োজন করেন নারায়ণঞ্জ জেলা প্রশাসন ও নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল।

এসময় তিনি সবাইকে একটি করে বৃক্ষরোপণের আহবানা জানান। তিনি বলেন, ‘আসুন আমরাও প্রত্যেকে অন্তত একটি করে গাছ লাগাই। আপনি, আমি থাকবো না, থাকবে পরিবেশ। আর এই গাছ-ই আমাদের পরিবেশকে রক্ষা করবে।

এসময় জেলা প্রশাসক জসিম উদ্দিন স্কুলে প্রাঙ্গনে নিম গাছের চারা রোপণ করেন। পরে অন্যান্য শিক্ষকেরা আরো ২০টি গাছের চারা রোপণ করেন। এর মধ্যে ফলজ, ফুল ও ওষুধি গাছ ছিল।

এসময় উপস্থিত ছিরেন প্রিপারেটরী স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুল বারী, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ নজরুল ইসলাম, সহকারী শিক্ষক মমতাজ বেগম, মাসুদা আক্তার, ইমা খন্দকার, আকলিমা মাহমুদ, ফারজানা ইয়াছমিন, মাহমুদা খাতুন-১, মো. লুৎফর রহমান, জাহিদ আহমেদ হৃদয়, মৌসুমী আক্তার, মনিরা আফরিন, আফরিন আক্তার, বিথী রানী দে, মৌসুমী দেব রায়, মো. মহিউদ্দিন, মেসবাহ উল্লাহ, শাহাব উদ্দিন, শ্রাবনী আক্তার, নাজমিন নাহার প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও