সত্য লেখা সাংবাদিকদের আমি প্রটেকশন দিব : শামীম ওসমান

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৩৪ পিএম, ২৬ জুলাই ২০২০ রবিবার

সত্য লেখা সাংবাদিকদের আমি প্রটেকশন দিব : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমার জন্ম হয়েছে কথা বলার জন্য রাজনীতি করার জন্য। এজন্য সত্য বলবো। আগামীতে প্রধানমন্ত্রীর সামনে, সংসদে সব জায়গাতে সত্য বলবো। চোরকে চোর বলবো কাউকে ছাড়বো না। আই ডোন্ট কেয়ার।

তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জকে ঠিক করতে চাই। আমরা আমাদের এলাকাকে ঠিক করবো। আসছে ঈদের পর সকলকে নিয়ে বসবো। সাংবাদিকদের আহবান করবো আপনারা সঠিক তথ্য লিখেন। যেখানে অনিয়ম সেখানকার বিষয় তুলে ধরবেন। সত্য লিখতে হবে। আমি কিছু অনিয়ম করলে আমার বিরুদ্ধে লিখেন। যিনি অনিয়ম করবেন তার বিরুদ্ধেই লিখবেন। প্রয়োজনে আমি প্রটেকশন দিব। একজন সাংবাদিকের কিছু হলে প্রয়োজনে সকল সাংবাদিকেরা ঝাঁপিয়ে পড়বে।

শামীম ওসমান বলেন, আগামী এক থেকে দেড় বছরের মধ্যে দেখবেন নারায়ণগঞ্জ কত সুন্দর হয়। বেশ কয়েকটি সুসংবাদ আগামী মাসেই আমি দিব। আমি আশা করি এসব কাজ বাস্তবায়ন হলে বদলে যাবে নারায়ণগঞ্জ।

দেশবাসীর স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁচিয়ে রাখতে হবে বলেন শামীম ওসমান। তিনি বলেন, ডোন্ট কেয়ার শামীম ওসমান। বাট কেয়ার টু শেখ হাসিনা। কারণ তিনি না থাকলে আমার দেশ ধংস হয়ে যাবে। ভবিষ্যৎ উজ্জল বাংলাদেশের জন্যই তাঁকে বাচিয়ে রাখতে হবে।

২৬ জুলাই রোববার নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়ার সহ সংশ্লিষ্টদের সরকারের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেসিম উদ্দিন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, সহ-সভাপতি ইব্রাহীম চেঙ্গিস প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও