ঘরের ভেতরে মদ খান কোন সমস্যা নাই : ফেরদাউস

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩০ পিএম, ২৬ জুলাই ২০২০ রবিবার

ঘরের ভেতরে মদ খান কোন সমস্যা নাই : ফেরদাউস

হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউস বলেছেন, ‘চাষাঢ়ায় প্রেস ক্লাবের সামনে এই জায়গাতেই অনেক আন্দোলন সংগ্রাম করেছি। ওই আন্দোলনের কারণে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান সাহেব আমাদেরকে রাইফেল ক্লাবে ডেকে তিনি আমাদেরকে আশ্বস্ত করেছিলেন। তিনি বলেছিলেন যে এটা এখানে থাকবে না। আমাদের সাথে আলোচনা করে বন্ধ করে দিবে। কিন্তু দুঃখের সাথে লক্ষ্য করলাম যে ক্ষণিকের জন্য বন্ধ করে আবারো সেই ব্লু পিয়ার এখানে চালু করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘আপনারা মদ খাবেন খান। আমাদের কোনো অসুবিধা নাই। ঘরের ভিতবে তালা লাগিয়ে খেলে কি কেউ না করবে? একটি উল্লেখযোগ্য মসজিদের পাশে একজন বিবেকবান মানুষের এমন কাজ কখনো বোধগম্য হতে পারে না। মসজিদের পাশে কিভাবে চালান? আপনাদের টাকা আছে আপনারা মসজিদ থেকে দূরে যান। আমরা তো বলি না খাইয়েন না আপনারা। খান বেশি করে সমস্যা নাই। কিন্তু নারায়ণগঞ্জের পরিবেশ আপনারা নষ্ট কইরেন না।’

নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া বালুর মাঠে প্যারাডাইজ ক্যাসেলে অবস্থিত ব্লু পিয়ার নামে মদের বার আবারো গুড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে হেফাজত ইসলামের নেতারা। সকল ওলামায়ে কেরামরা একত্রিত হয়ে নারায়ণগঞ্জে রক্তের বন্যা বইয়ে দিয়ে হলেও এই মদের আস্তানাকে সরিয়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন তাঁরা।

২৬ জুলাই রোববার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনের সড়কে আয়োজিত মানববন্ধন এসব কথা বলেন তাঁরা। কোরবানির পশুর চামড়ার ন্যায্য মূল্য ও মাদ্রাসার সব বিভাগ খুলে দেওয়ার দাবিতে জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের ব্যানারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন হেফাজত নেতা ও ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আওয়াল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আমলাপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল কাদির।

এছাড়া আরো উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউস, দ্বীন সংগঠন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মদ মাসুম বিল্লাহ প্রমূখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও