নারায়ণগঞ্জে ৭ দিনে নৃশংস হত্যাকান্ড লাশ উদ্ধার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৭ পিএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে ৭ দিনে নৃশংস হত্যাকান্ড লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে হত্যাকান্ড ও লাশ উদ্ধার ঘটনা ঘটে চলেছে। প্রত্যেকটি হত্যাকান্ডের ঘটনায় নৃশংস সব বর্ণনা উঠে আসছে। আর প্রত্যেকটি লাশ উদ্ধারের ঘটনার আড়ালে এক একটি হত্যাকা-ের নারকীয় ঘটনা উঠে আসছে। আর তাতে প্রিয়জনহারা স্বজনেরা কান্নায় বুক ভাসাচ্ছে। এ সপ্তাহে ৭ দিনে একটি হত্যাকান্ড ও একটি লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে।

২১ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া হত্যাকান্ড ও লাশ উদ্ধারের ঘটনার সচিত্র তুলে ধরা হল।

২৫ জুলাই নারায়ণগঞ্জ শহরের দুইনং রেলগেট এলাকার ফকিরটোলা মসজিদের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মুছা নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত মুছা মুন্সীগঞ্জ সদর উপজেলার ভিটি হোগলা গ্রামের আবুল সরকারের ছেলে। সে ড্রেজার শ্রমিক হিসেবে কাজ করতো।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) তারেক পারভেজ জানান, সিলেটের শেরপুর থেকে নারায়ণগঞ্জে সকালে আসে মুছা। পরে ২নং রেলগেট এলাকার ফকিরটোলা মসজিদের সামনে আসলে তিনজন ছিনতাইকারী কবলে পড়ে।

এসময় তার কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নিতে চাইলে তাদের মধ্যে ধস্তধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে সে মারা যায়। এঘটনায় আকাশ ওরফে পাগলা আকাশ নামে এক ছিনতাইকারীকে স্থানীয় আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘটনার সময় ঘটনাস্থলে তিনজন নৈশ প্রহরী উপস্থিত ছিলেন। তাদের তথ্যমতে আকাশ ও রাজা নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে হাসান সরকার বাদী হয়ে একটি মামলা করেছেন।

২২ জুলাই নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক এলাকার একটি রাস্তার পাড়ে পরে থাকা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। দুপুরে উপজেলার আলীরটেক কুড়েঁর পাড় একটি রাস্তার পাড়ে পরে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম মোক্তার হোসেন। তিনি ফতুল্লা লক্ষীনগর ফকির বাড়ি এলাকার মৃত নুরু মিয়ার ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, দুপুর ১টায় স্থানীয়রা রাস্তার পাড়ে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থালে গিয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়। তিনি আরো জানান, ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে তার পরিবারের লোকজন মৃত্যুর বিষয় কোন সন্দেহ নেই বলে জানিয়েছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও