নারায়ণগঞ্জে সড়কের নৈরাজ্যে ৪ লাশ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে সড়কের নৈরাজ্যে ৪ লাশ

নারায়ণগঞ্জে সড়কের নৈরাজ্যে বাড়ছে লাশের মিছিল। করোনা পরিস্থিতির মধ্যেও থেকে নেই সড়ক দুর্ঘটনা। একের পর এক ঘটে চলেছে সড়ক দুর্ঘটনা। এতে করে প্রিয়জন হারা স্বজনরা কান্নায় বুক ভাসাচ্ছে। এ সপ্তাহে সড়কে ৪টি তাজা প্রাণ ঝরেছে।

২১ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ সপ্তাহে ৪টি সড়ক দুর্ঘটনা ঘটেছে।

২৮ জুলাই নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে বিআরটিসি এসি বাসের চাপায় শাহনাজ বেগম (৬১) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শাহানাজের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তিনি সাধারণত শহরের বিভিন্ন এলাকাতে ভিক্ষাবৃত্তি করতেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক আব্দুল হাই জানান, বঙ্গবন্ধু সড়কের আলী আহাম্মদ চুনকা পাঠাগারের সামনে সড়ক পারাপারের সময়ে মন্ডলপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিআরটিসি পরিবহনের একটি এসি বাসের চাপায় এক নারী আহত হয়। পরে তাকে প্রথমে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নেওয়া হয়। সেখানে পরিস্থিতির অবনতি ঘটলে পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। পুলিশ বিআরটিবিসির বাসটি (ঢাকা মেট্রো ব ১৫-৫৫০৪) আটক করেছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

২৬ জুলাই সোনারগাঁয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ মোটর বাইক চালক নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দ ও চলাককে আটক করেছে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ। দুপুরে মদনপুর-জয়দেবপুর সড়কের সোনারগাঁ উপজেলার নয়াপুর মিরেরটেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের চরলাল এলাকার শহিদুল্লাহর ছেলে মিজানুর রহমান (৪০) ।

এলাকাবাসী জানান, নিহত মিজানুর রহমান ২৬ জুলাই দুপুরে মোটর বাইক যোগে গাউছিয়া (ভূঁলতা) যাওয়ার পথে জাঁমপুর ইউনিয়নের মিরেরটেক এলাকায় পৌঁছাতেই গাজীপুর থেকে কুমিল¬াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হল। এতে ঘটনাস্থলে মোটর বাইক চালক মিজানুর রহমান নিহত হয়। এ ঘটনায় স্থানীয়রা ট্রাক ও চালক সুজন মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

২৩ জুলাই আড়াইহাজারে তানহা (৩) নামের শিশু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী মোল্লা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তানহা ওই গ্রামের অহিদ মিয়ার মেয়ে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) শামীম হোসেন জানান, ঘটনার সময় তানহা বাড়ির সামনে খেলা করছিল। এই সময় হঠাৎ মালবোঝাই একটি নছিমন তাকে ধাক্কা দিলে ঘঠনাস্থলেই শিশুটি নিহত হন। এই সময় জনতা নছিমনটি আটক করলেও চালক পালিয়ে যায়।

২৩ জুলাই সোনারগাঁ উপজেলায় কিশোর গ্যাংয়ের মোটরসাইকেল চাপায় প্রাণ হারিয়েছেন জাবেদ নামের এক রাজমিস্ত্রি। শাহাপুর সিদ্দিক মেম্বারের মাকেটের সামনে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে সে মারা যায়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ছেলে শাহিন বলেন, এলাকার ৯নং ওয়াডের ফারুক মিয়ার বাড়ির ভাড়াটিয়া রাজমিস্ত্রি মোঃ জোবায়ের সামাদ নামে এক ব্যাক্তির সেলুন দোকানে বসে আড্ডা করছিলেন। এ সময় বৈদ্যের বাজার থেকে উদ্ধবগঞ্জ যাওয়ার সময় বেপরোয়া দ্রুত গতিতে আসা মোটরসাইকেল এফজেড কিশোর গ্যাং আলমের ছেলে পারভেজ, সিরাজুলের ছেলে রনি মিন্টু মিয়ার ছেলে ফাহিম বাম পাশ থেকে ডান পাশে এসে জুবায়ের মিস্ত্রিকে চাপা দিলে তার মাথায় মারাত্মক আঘাত পান। কিশোর গ্যাং রাজমিস্ত্রিকে রাস্তায় ফেলে পালিয়ে গেলে তার সহকর্মী রাসেল. নাসির, ইয়াছিন দৌড়ে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সেখান থেকে সোমবার দুপুরে মাতুয়াইল ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করালে মঙ্গলবার গভীর রাতে তিনি মারা যায়। এলাকা লাশ নিয়ে আসলে শোকের ছায়া নেমে আসে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও