নিরব ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষ বিজয় হবে : সাখাওয়াত

|| নিউজ নারায়ণগঞ্জ ০৩:৩২ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৬ শনিবার



নিরব ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষ বিজয় হবে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জে দিন যাচ্ছে আর ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। নারায়ণগঞ্জের মানুষ ধানের শীষকে ভোট দিতে পাগলের মত রয়েছেন। আমি যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের মধ্যে পরিবর্তন ঘটানোর আভাষ দেখতে পাচ্ছি। আমি আশা করি ২২ তারিখের নির্বাচনে নিরব ভোট বিপ্লবের মাধ্যমে লক্ষাধিক ভোটে ধানের শীষ বিজয়।

শনিবার দুপুরে মহানগরের ৪নং ওয়ার্ডের শিমরাইল এলাকায় গণ সংযোগকালে গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন। তিনি এদিন ৫, ৬ ও ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন।


সাখাওয়াত আরো বলেন, জনগনের ভোটের অধিকার রক্ষা ও প্রতিষ্ঠার জন্য নির্বাচনে অংশ গ্রহণ করেছি। জনগন পরিবর্তনের জন্য মুখিয়ে আছে। ২২ তারিখে যদি জনগন ভোট দিতে পারে তাহলে পরিবর্তন আসবে বিএনপি জয়ী হবে। এ এলাকা বিএনপি সমর্থক অধ্যূষিত এলাকা। যখনই নিরেপেক্ষ নির্বাচন হয়েছে তখন মানুষ বিএনপিকে ভোট দিয়েছে। ধানের শীষ বিজয়ী হয়েছে। এ এলাকার মানুষ শান্তি প্রিয়। এর আগে ১৩ বছর একজন কাজ করেছে। আমাকে যদি জনগন ভোট দিয়ে ৫ বছরের জন্য নির্বাচিত করে তাহলে এ এলাকায় শান্তি প্রতিষ্ঠায় কাজ করবো। সকল শ্রেনীর মানুষ আমার কাছে একই মর্যাদা পাবেন।

এসময় সাখাওয়াতের সঙ্গে ছিলেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, নির্বাহী কমিটির সদস্য গিয়াস উদ্দিন, সালাউদ্দিন ভূইয়া শিশির, একরামুল হক বিপ্লব, অধ্যাপক আমিনুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও