মামার বাড়ীতে নানীর দোয়া নিলেন আইভী

|| নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৮ পিএম, ২০ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার



ছবি সেলিনা হায়াৎ আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ১৬নং ওয়ার্ডে বাসিন্দারা।
ছবি সেলিনা হায়াৎ আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ১৬নং ওয়ার্ডে বাসিন্দারা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী শেষ দিনের প্রচারণা নিজ বাড়ীর গেট থেকে শুরু করেন। ছোট থেকে বড় হওয়া যাদের সামনে তাদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন আইভী। এছাড়াও প্রচারণার এক পর্যায়ে মামার বাড়ীতে গিয়ে নানীর কাছে দোয়া চাইতে গেলে ফুলের নৌকা দিয়ে বরণ করেন নানী সখিনা বেগম (৬৫)। এসময় সখিন বেগম বলেন, ‘চেয়ারম্যান হওয়ার সময় অনেক করছি। ও আর ওর মাই কইতে পারবো। এখন নৌকা নিয়ে নির্বাচন করতাছে। নৌকা যেন আল্লাহ পার করে নেয়।’

শহরের দেওভোগ পাক্কা রোড মৃত মাহতাব উদ্দিনের নাতনী হলেন আইভী। আর মামা শহিদুল ইসলাম।
 
মঙ্গলবার শহরে ১৬নং ওয়ার্ডে গণসংযোগে বের হওয়ার পর সকাল সাড়ে ১১টার দিকে মামার বাড়ীতে গিয়ে নানীর কাছে দোয়া চান। ওইসময় দরজাবন্ধ করে কয়েক মিনিট একান্তে কথা বলেন।
 
সেলিনা হায়াৎ আইভীর ১৬নং ওয়ার্ডে অন্তর্ভুক্ত হওয়ায় নিজ বাড়ির গেইট থেকে গণসংযোগ শুরু করেন তিনি। পরে তিনি ১৬নং ওয়ার্ডের দেওভোগ এলএনরোড, নিহত দিদারুল ইসলাম চঞ্চলদের বাড়ি, দেওভোগ আখড়া মোড়, নতুন পালপাড়া মোড়, কাঠের দোতালা, দেওভোগ পাকারোড বড় মসজিদ, পুরাতন দেওভোগ পাকা রোড, খানকা রোড. জামাল উদ্দিন সড়ক, গার্মেন্টস গলি সহ বিভিন্ন এলাকায় ঘুরে নিজ বাড়িতে এতে গণসংযোগ শেষ করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও