১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১১:০৭ পূর্বাহ্ণ

রোহিঙ্গা ইস্যুতে নারায়ণগঞ্জ বাসদের গণস্বাক্ষর


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:০২ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ০৭:৫৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭ রবিবার


রোহিঙ্গা ইস্যুতে নারায়ণগঞ্জ বাসদের গণস্বাক্ষর

রোহিঙ্গা গণহত্যা বন্ধ, নাগরিকত্ব ও নিরাপত্তা দিয়ে মিয়ানমারে ফিরিয়ে নেয়ার দাবীতে আগামী ২৮ সেেেপ্টম্বর জাতিসংঘের মহাসচিব বরাবর স্বাক্ষরসহ স্মারকলিপি পেশ এর কর্মসূচী হিসাবে ২৪ সেপ্টেম্বর রোববার বিকাল ৩টায় নারায়ণগঞ্জ পাগলা বাজারে বাসদ এর উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচী পালিত হয়।

বাসদ নেতা এস.এম. কাদির এর সভাপতিত্বে গণস্বাক্ষর কর্মসূচীতে বক্তব্য রাখেন বাসদ ফতুল্লা থানার নেতা এম.এ. মিল্টন, ফতুল্লা থানা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, কার্গো ট্রলার শ্রমিক ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ণ নাগরিক কমিটির আহ্বায়ক নূরুল হক জমাদ্দার, লুৎফর রহমান চৌধুরী, বাসদ পাগলা অঞ্চলের নেতা গোলাম মোস্তফা, রব্বানি, হারুন, লিলু প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, মায়ানমারের রোহিঙ্গা জনগোষ্ঠীর উপর নৃশংস হত্যাযজ্ঞ, তাদের ঘর বাড়ী পুড়িয়ে দেয়ার ঘটনা বিশ্ববাসীকে স্তম্ভিত করেছে। সেই দেশের সেনাবাহিনী এই বিভৎস ঘটনা ঘটালেও সরকার প্রধান অং সান সুচির বক্ত্যব্যে তার কোন প্রতিফলন নাই। তিনি রোহিঙ্গা শব্দটিও উচ্চারণ করেননি। একসময় গণতন্ত্রের নেত্রী হিসাবে পরিচিতি থাকলেও আজকে তিনি বিশ্ববাসীর সামনে নিন্দিত ও ধিকৃত।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ