২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৫ অপরাহ্ণ

মুক্তিযোদ্ধা দিবসে ৩ মুক্তিযোদ্ধাকে সম্মাননা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৪ পিএম, ১ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০২:৫৪ পিএম, ১ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


মুক্তিযোদ্ধা দিবসে ৩ মুক্তিযোদ্ধাকে সম্মাননা

বিজয়ের মাসের প্রথম দিন মুক্তিযোদ্ধা দিবসে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ৩ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানিয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসন।

শুক্রবার ১ ডিসেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় তিনজন মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে তাদের হাতে সদর উপজেলার প্রশাসনের পক্ষ থেকে উপহার তুলে দেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসনিম জেবিন বিনতে শেখ। গোদনাইল ২নং ঢাকেশ্বরী এলাকায় মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, ধনকুন্ডা এলাকায় মুক্তিযোদ্ধা আব্দুল মতিন ও মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের বাড়িতে যান ইউএনও।

উপস্থিত ছিলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, মুক্তিযোদ্ধা ইছব মোল্লা, মুক্তিযোদ্ধা আবুল হোসেন ভান্ডারী, মুক্তিযোদ্ধা মোহর আলী প্রমুখ। এছাড়া হলি উইলস নামের একটি স্কুলের পক্ষ থেকেও মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।

এ প্রসঙ্গে ইউএনও তাসনিম জেবিন বিনতে শেখ জানান, মুক্তিযোদ্ধাদের সঙ্গে উপজেলায় বিভিন্ন কর্মসূচীতে প্রায়ই দেখা হয় কিন্তু তাদের বাড়িতে যাওয়া হয়না। তাই আজকে নিজেই তাদের বাড়িতে হাজির হয়ে পরিবারের সঙ্গে আড্ডা দিয়ে অন্যরকম একটা অনুভূতি হয়েছে। মনে হয়েছে যেন আমিও ওইসকল পরিবারেরই একজন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ