৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫২ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ ক্লাবে সহ সভাপতির মনোনয়ন প্রত্যাহার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১২ পিএম, ৩ ডিসেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ০৯:৩৯ পিএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার


নারায়ণগঞ্জ ক্লাবে সহ সভাপতির মনোনয়ন প্রত্যাহার

ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড নির্বাচনে সহ সভাপতির পদে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন হারুন অর রশিদ।

সভাপতি পদে বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু ও প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ দুইজনের নেতৃত্বে হচ্ছে দুটি প্যানেল।

সিনিয়র সহ সভাপতি পদে হারুন অর রশিদ, ইকবাল হাবিব ও ডা. একেএম শফিউল আলম ফেরদৌস মনোনয়ন পত্র জমা দিলেও হারুন অর রশিদ মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

সহ সভাপতি পড়ে সরকার হুমায়ূন কবির, সেলিম আহমেদ হেনা, শেখ হাফিজুর রহমান ও মাহফুজুর রহমান খান মাহফুজ মনোনয়ন পত্র জমা দেন।

সদস্য পদে ৮ পদের বিপরীতে মনোনয়ন পত্র জমা দেন সামসুদ্দিন আহমেদ, সজল কুমার রায়, সিরাজুল ইসলাম, মঈনুল হাসান, জাহাঙ্গীর আলম, এস এম শাহীন, আনোয়ার হোসেন, হোসাইন মো. তানিম তৌহিদ, সেলিম রেজা সিরাজী, আশিক উজ জামান, বিপ্লব কুমার সাহা, আবদুল খালেক, সোহেল আক্তার ও ইদী আমীন ইব্রাহিম খলিল।

নির্বাচন কমিশনার হিসেবে মাসুদ উর রউফ, জিএম ফারুক ও রাশেদ সারোয়ার উপস্থিত ছিলেন। প্রধান নির্বাচন কমিশনার খালেদ হায়দার খান কাজল ও নির্বাচন কমিশনার এম সোলায়মান অনুপস্থিত ছিলেন।

ক্লাবের একটি সূত্র মতে, আগামী ২৩ ডিসেম্বর হবে ক্লাবের ভোট গ্রহণ। ২৬ ও ২৭ নভেম্বর ক্লাব থেকে মনোনয়ন পত্র বিতরণ হয়। আপিল শুনানী ৪ ডিসেম্বর। প্রত্যাহার করা যাবে ৯ ডিসেম্বর।

১৮৯৩ সালে প্রতিষ্ঠিত ইউরোপিয়ান ক্লাব পরবর্তী সময়ে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড হয়। বর্তমানে এখানকার সদস্যসংখ্যা ১ হাজার ৪০০। ক্লাবের বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু হলেন এমপি শামীম ওসমানের শ্যালক।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ