১০ বৈশাখ ১৪২৫, মঙ্গলবার ২৪ এপ্রিল ২০১৮ , ১:২৩ পূর্বাহ্ণ

Kothareya1150x300

যুগের চিন্তার বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতার মামলা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০২:৪৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার


যুগের চিন্তার বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতার মামলা

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তায় ওসমান পরিবার নিয়ে মানহানিকর সংবাদ প্রকাশ করায় প্রকাশক সম্পাদক আবু আল মোরছালীন বাবলার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেছেন সাবেক এক ছাত্রলীগ নেতা।

১২ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালত মামলাটি গ্রহণ করে সদর থানাকে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

আদালতসূত্রে জানাযায়, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ঐতিহ্যবাহী ওসমান পরিবারের ঘনিষ্ঠ নিকটাত্মীয় মোঃ এহসানুল হক আদালতে হাজির হয়ে যুগের চিন্তা ডটকম এর প্রকাশক সম্পাদক আবু আল মোরছালীন বাবলাকে বিবাদী করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (সংশোধন)-২০১৩ এর ৫৭ (১) ধারায় মামলাটি দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আইভীকে হত্যা চেষ্টা শিরোনামে স্থানীয় যুগের চিন্তা অনলাইনে ৫ ডিসেম্বর একটি সংবাদ প্রকাশ করেন। সংবাদে ওসমান পরিবারকে মানহানী করা হয়।

সংবাদটির শেষের দিকে উল্লেখ করা হয় “সম্প্রতি মেয়র আইভীকে উপমন্ত্রীর মর্যাদা দিয়েছে সরকার। ঘোষিত জেলা কমিটিতেও মেয়র আইভীকে সমর্থনকারীরাই জায়গা করে নিয়েছে। অনেক আগে থেকেই মেয়র আইভীর তমুল জনপ্রিয়তায় ক্ষুদ্ধ নারায়ণগঞ্জের ওসমান শিবির”। মানহানীকর ও উস্কানীমূলক এমন সংবাদে ওসমান পরিবারকে হেয় প্রতিপন্ন করার সামীল। ৪ জনকে সাক্ষী দেখিয়ে মামলাটি দায়ের করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ