৫ আশ্বিন ১৪২৫, বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮ , ১২:০৮ অপরাহ্ণ

পঞ্চবটির নজরুলকে অবিলম্বে গ্রেফতার দাবি বিপ্লবী ওয়ার্কার্সের


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৩০ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


পঞ্চবটির নজরুলকে অবিলম্বে গ্রেফতার দাবি বিপ্লবী ওয়ার্কার্সের

টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের পঞ্চবটি কার্যালয় ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা সভাপতি জননেতা কমরেড মাহমুদ হোসেন বলেছেন, সরকারের পায়ের নিচে মাটি না থাকায় সন্ত্রাসী কায়দায় তাদের আধিপত্য প্রতিষ্ঠার ঘৃণ্য পথ অবলম্বন করছে। ওরা শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের প্রতিষ্ঠান টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের পঞ্চবটি কার্যালয় ভাংচুর ও লুটপাটের মাধ্যমে সেই দৃষ্টান্তই স্থাপন করেছে। তিনি বলেন ঘটনার সঙ্গে সঙ্গে ফতুল্লা থানাকে লিখিত ভাবে অবগত করলেও এখন পর্যন্ত তারা চোখে দেখার মতো কোন ব্যবস্থা গ্রহন করেন নাই। তদন্তের নামে সরকার সমর্থিত পান্ডাদের হামলায় বিদ্ধস্থ কার্যালয়টি পরিদর্শন করার ঘটনার ৪৮ ঘন্টা পার হয়ে গেলেও হামলার প্রধান আসামী কাইল্লা নজরুলকে এখন ও গ্রেফতার করেনি।

তিনি মামলার এজাহার ভূক্ত প্রধান আসামী পঞ্চবটি এলাকার প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী কাইল্লা নজরুলকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার জোর দাবী করেন।

টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কাশিপুর ইউনিয়ন শাখা কমিটির সভাপতি সুমন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিকেলে পঞ্চবটি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এ প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক শ্রমিকনেতা সাইফুল ইসলাম, হেলিম সরদার, আল আমিন, বাবুল মিয়া, জুয়েল মিয়া, বিপ্লব মিয়া, তরিকুল ইসলাম উজ্জল, আতিকুল ইসলাম সুমন, সাবিনা ইয়াসমিন প্রমূখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ