৬ আষাঢ় ১৪২৫, মঙ্গলবার ১৯ জুন ২০১৮ , ৮:৫০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ ক্লাবে সদস্য পদে যে ৮ জন জয়ী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:২৫ এএম, ২৪ ডিসেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ১২:৩৯ এএম, ২৪ ডিসেম্বর ২০১৭ রবিবার


নারায়ণগঞ্জ ক্লাবে সদস্য পদে যে ৮ জন জয়ী

ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের বার্ষিক নির্বাচনে তিনটি পদে বিজয়ী প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয় পেলেও সদস্য পদে ছিল হাড্ডাহাড্ডি লড়াই। শনিবার রাত সাড়ে১১টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খালেদ হায়দার খান কাজল।

সদস্য পদে ৮ পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করছেন ১৪ জন। তাদের মধ্যে রাত সাড়ে ১০টা পর্যন্ত ৯৫৮ ভোট গণনার ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে ৭৭৯ ভোট পেয়ে প্রথম অবস্থানে রয়েছেন সোহেল আক্তার। এরপর ৬৮৪ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন আনোয়ার হোসেন। ৬৩৭ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন সিরাজুল ইসলাম। ৬১৮ ভোট পেয়ে চতুর্থ অবস্থানে রয়েছেন হোসাইন মো. তানিম তৌহিদ। ৫৯০ ভোট পেয়ে ৫ম অবস্থানে রয়েছেন ইদী আমীন ইব্রাহিম খলিল। ৫৮৩ ভোট পেয়ে ৬ষ্ঠ অবস্থানে রয়েছেন আশিক উজ জামান।  ৫৬১ ভোট পেয়ে ৭ম অবস্থানে রয়েছেন সেলিম রেজা সিরাজী। ৫৫৬ ভোট পেয়ে ৮ম অবস্থানে রয়েছেন সজল কুমার রায়।

এছাড়া সামসুদ্দিন আহমেদ ৪৩৪ ভোট, মঈনুল হাসান ৪৩২ ভোট, জাহাঙ্গীর আলম ৪৫৩ ভোট, এস এম শাহীন ৫১২ ভোট, বিপ্লব কুমার সাহা ৪৭৮ ভোট, আবদুল খালেক ৪৭৫ ভোট পেয়েছেন।

সদস্য পদে ভোট বাতিল হয়েছে ১৭৬টি।

প্রাপ্ত ফলাফলে জানা গেছে, সিনিয়র সহ সভাপতি পদে ডা. একেএম শফিউল আলম ফেরদৌস ৬৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ইকবাল হাবিব পেয়েছেন ২৯৫ ভোট। বাতিল হয়েছে ১৯ ভোট।

সহসভাপতি পদে শেখ হাফিজুর রহমান ৪৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা সরকার হুমায়ূন কবির পেয়েছেন ১৯৮ ভোট। এছাড়া সহ সভাপতি পদে সেলিম আহমেদ হেনা ৮২ ভোট ও মাহফুজুর রহমান খান মাহফুজ ১৮০ ভোট পেয়েছেন। সহসভাপতি পদে ভোট বাতিল হয়েছে ৭২টি।

প্রাপ্ত ফলাফলে জানা গেছে, এলিট শ্রেণির ক্লাব হিসেবে পরিচিত ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাবের বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয় মেয়াদে জয়ী হয়েছেন বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু যিনি আওয়ামীলীগের প্রভাবশালী এমপি শামীম ওসমানের শ্যালক। তিনি পেয়েছেন ৬৮৯ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের মাহাবুবুর রহমান মাসুম পেয়েছেন মাত্র ২৯৮ ভোট। এবারের নির্বাচনে ১১ পদের বিপরীতে ২৩ জন প্রার্থী হলেও মূল আলোচনা ছিল সভাপতি পদ নিয়ে। কারণ টিটুর পক্ষে কাজ করেন প্রভাবশালী ওসমান ভ্রাতৃদ্বয়। আর মাসুমের পক্ষে কাজ করেন আইভী ও তার অনুগামীরা। সভাপতি পদে ভোট বাতিল হয়েছে ১১টি।

২৩ ডিসেম্বর শনিবার বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে শুরু হয় গণনা। ক্লাবে ১৪শ’ সদস্য থাকলেও ভোটার ছিল ১২১১। তার মধ্যে ৯৯৮ জন ভোট প্রদান করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ