৬ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ১০:৪৬ পূর্বাহ্ণ

নৌকা ছাড়া ৫টি আসনে কাউকে দেখতে চাইনা : শুক্কুর মাহমুদ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০২ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৩:০২ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


নৌকা ছাড়া ৫টি আসনে কাউকে দেখতে চাইনা : শুক্কুর মাহমুদ

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান যে বিদেশ থেকে আসা এতিমের টাকা আত্মসাৎ করেছেন সেটা তদন্তে প্রমাণিত হয়েছে। তারা যে শত শত কোটি টাকা মালয়েশিয়ায় পাচার করেছে সেটাও এফবিআইয়ের তদন্তে প্রমাণিত হয়েছে। আমার প্রশ্ন খালেদা জিয়া কি ভাঙ্গা সুটকেসে আলাদিনের চেরাগ পেয়েছিলেন। খালেদা জিয়া ও তারেক রহমান আদমজী জুট মিলসহ অসংখ্য সরকারী প্রতিষ্ঠান বন্ধ করে লুটপাটের মাধ্যমে লাখ লাখ শ্রমিককে বেকার করেছেন। আর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে ফ্লাইওভার, ৪ লেনের সড়ক, ডাবল রেললাইন, পদ্মা সেতু নির্মাণসহ অসংখ্য উন্নয়ন করে চলেছেন। খালেদা জিয়ার আমলে ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ ছিল। সেখানে থেকে ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছেন। অসংখ্য বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন। শিক্ষা, শিল্প, ব্যবসা, কর্মসংস্থান, রাস্তাঘাট, বিদ্যুৎসহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর স্বাধীনতা বিরোধী জামায়াতকে নিয়ে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য চক্রান্ত করছে। তারা মানুষ ও যানবাহন পুড়িয়ে ক্ষমতায় আসতে চেয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশ মধ্যম আয়ের দেশে উন্নত হচ্ছে। ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হওয়ার ভিশন নিয়ে ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল দেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে। আমাদেরকে সকল দ্বিধাদ্বন্দ্ব মতবিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমরা নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা ছাড়া কাউকে দেখতে চাইনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার ১১ জানুয়ারী বিকেলে শহরের বরফকল খেয়াঘাট সংলগ্ন জাহাজী শ্রমিক ফেডারেশনের কালচারাল সেন্টারে জেলা ও মহানগর শ্রমিকলীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ।

জাতীয় শ্রমিকলীগের নারায়ণগঞ্জ মহানগর কমিটির সভাপতি কাজিমউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সুজনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের জেলা কমিটির সেক্রেটারী মাইনুদ্দিন আহম্মেদ বাবুল, যুগ্ম সম্পাদক মজিবর রহমান, বন্দর থানা কমিটির সভাপতি মোজাম্মেল হক, লিয়াকত আলী, গোলাম মোস্তফা মাষ্টার, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ শিকদার, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ওবায়দুল হক আরিফ, মহানগর লোডআনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি খলিল শিকদার প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ