১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮ , ২:১৭ অপরাহ্ণ

আবদুল মিয়া ওয়াকফ এস্টেটের কম্বল ও সেলাই মেশিন বিতরণ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:২৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


আবদুল মিয়া ওয়াকফ এস্টেটের কম্বল ও সেলাই মেশিন বিতরণ

নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় আব্দুল মিয়া ওয়াক্ফ এষ্টেট নারায়ণগঞ্জ এর উদ্যোগে ১৬ জানুয়ারী মঙ্গলবার বিকাল ৪ টায় আব্দুল হামিদ মিয়ার মাঠ প্রাঙ্গণে অসহায় পরিবারের মাঝে অনুদান, কম্বল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আব্দুল হামিদ মিয়া ওয়াক্ফ এষ্টেট এর সাধারন সম্পাদক মো: নুরুজ্জামান সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হামিদ মিয়ার ওয়াক্ফ এষ্টেট এর সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নারায়ণগঞ্জ জসিমউদ্দীন হায়দার। অনুষ্ঠান শুরুতে আব্দুল হামিদ ওয়াক্ফ এষ্টেট এর মালিক মরহুম আব্দম হামিদ মিয়ার রুহের মাগফেরাত কামনা সহ পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা মো: মাসুদুর রহমান।

অনুষ্ঠানের প্রধান অতিথি জসিমউদ্দীন হায়দার অসহায়দের উদ্দ্যেশে বলেন, বাংলাদেশের কোটিপতিরা যদি যাকাত আদায় করতো তাহলে বাংলাদেশে কোন গরীব লোক থাকতো না। তবে মুখে মুখে তারা বড় বড় কথা বলে পকেটে টাকা রেখে। মরহুম আব্দুল হামিদ মিয়া সহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করার জন্য উপস্থিতি সকলকে আহবান করেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খানপুর ইসলামী কাফেলার প্রতিষ্ঠাতা মো: সুজরত আলী, হাজী মো: নুরুদ্দীন, সাবেক কমিশনার মুক্তিযোদ্ধা মো: জয়নাল আবেদীন টুলু, মো: হানিফ কবির বাবুল, মো: আলমগীর কবির বকুল, আওয়ামীগ নেতা মো: সেলিম,  মো: আব্বাস সরদার, খানপুর ক্রিকেট একাডেমী পরিচালক মো: রেহানুজ্জামান সুমন, মো: হেদায়েতউল্লাহ, হাজী মো: মনির হোসেন সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

পরবর্তীতে নগদ অর্থ প্রদান সহ প্রায় সাড়ে ৬ লাখ টাকার কম্বল ও সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দরা। বিতরণ শেষে খানপুর পোলষ্টার ক্লাব সহ খানপুর সরকারী প্রাথমিক বালক বালিকা বিদ্যালয়টি তিনি পরিদর্শন করেন। এমনি সময় উক্ত বিদ্যালয়টি সংস্কার করা সহ আব্দুল হামিদ মিয়ার নামে নাম করন করার জন্য এলাকাবাসীরা প্রধান অতিথি জসীমউদ্দীন হায়দারের কাছে জোর দাবী জানান। এ ব্যাপারে তার পক্ষ থেকে সর্বোপরি সহযোগীতা করবেন বলে তিনি এলাকাবাসীকে আশ্বাস দেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ