৯ ফাল্গুন ১৪২৪, বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮ , ৯:১৪ পূর্বাহ্ণ

primer_vocational_sm

আইনজীবী নয়ন সুমন আহসান হাবিবের ভোট প্রার্থনা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০০ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার | আপডেট: ০৩:০০ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার


আইনজীবী নয়ন সুমন আহসান হাবিবের ভোট প্রার্থনা

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল থেকে তিন প্রার্থী অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন, অ্যাডভোকেট সাইদুল ইসলাম সুমন ও অ্যাডভোকেট আহসান হাবিব আইনজীবীদের ভোট প্রার্থনায় নেমেছেন।

১৭ জানুয়ারী বুধবার আইনজীবী সমিতির ভবনের টিনসেড ভবনের নিচ তলায় সকল আইনজীবীদের টেবিলে টেবিলে গিয়ে ভোট প্রার্থনা করতে দেখা গেছে এ তিন আইনজীবীকে।

বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি পদে অ্যাডভোকেট জহিরুল হক ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আবদুল হামিদ খান ভাষানী ভুইয়া পরিষদ থেকে লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট একেএম ওমর ফারুন নয়ন, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট সাইদুল ইসলাম সুমন এবং কার্যকরী সদস্য পদে অ্যাডভোকেট আহসান হাবিব গোলাপ নির্বাচনে অংশগ্রহন করেছেন।

আগামী ৩০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বছরে নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট আক্তার হোসেন, নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন নান্নু, অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম ও অ্যাডভোকেট কামরুন্নাহার বেগম। আপিল বোর্ডে রয়েছেন অ্যাডভোকেট শওকত আলী, অ্যাডভোকেট রমজান আলী ও অ্যাডভোকেট হারুন উর রশিদ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ