৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০৪ অপরাহ্ণ

এনায়েতনগরে উপ নির্বাচনে বাতিল হলো কামালের মনোনয়ন, বৈধ ৪ জন


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১০ পিএম, ১২ মার্চ ২০১৮ সোমবার


ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডে উপ নির্বাচনে মনোনয়ন পত্র বাছাই বাতিল হয়েছে মোঃ কামালউদ্দিন আহাম্মেদের মনোনয়নপত্র। সোমবার মনোনয়নপত্র বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা দেন রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ মমিন মিয়া।

এছাড়া মনোনয়ন পত্র বাছাই শেষে বৈধ বলে ঘোষণা করা হয় ৪ জনকে। তারা হলেন, মোঃ জাকারিয়া জাকি, মোঃ মাজহারুল ইসলাম মুন্না, মামুন প্রধান, ভাষানী প্রধান।

জানা গেছে, নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডে উপ নির্বাচনে ১১ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন। আগামী ১৮ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। ১৯ মার্চ প্রতীক বরাদ্দ করা হবে। উপ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ। ওইদিন মাসদাইর পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১৩ হাজার ২৯ জন ভোটার সকাল ৮টা থেকে বিকেল ৪টা অবধি ভোট দিবেন।

জানা গেছে, নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য মীর আব্দুল আউয়াল দীর্ঘদিন অসুস্থ থাকার পর ২৯ অক্টোবর রোববার ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ১ নভেম্বর মাসদাইর পৌর কবরস্থান মসজিদে জানাযার নামাজ শেষে মাসদাইর পৌর কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়। মীর আব্দুল আউয়ালের মৃত্যুতে ওই ওয়ার্ডটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ