৬ আষাঢ় ১৪২৫, মঙ্গলবার ১৯ জুন ২০১৮ , ৯:০৬ পূর্বাহ্ণ

আমাদের প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী : মেনন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৩ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:০৩ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার


আমাদের প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী : মেনন

সমাজকল্যান মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী সমাজকল্যান মন্ত্রনালয়ের মাধ্যমে দেশে বয়স্ক ভাতা, শিক্ষা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন। দেশের মানুষ এখন সচেতন, সমাজকে এগিয়ে নিতে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।

মঙ্গলবার (১৩ মার্চ) সকালে ফতুল্লা স্টেডিয়ামে সমাজকল্যান মন্ত্রণালয়ের আয়োজনে ঢাকা বিভাগীয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী। তিনি নেপালে বিমান দূর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে সফর সংক্ষিপ্ত করেছেন এবং সেখানকার সকল খোঁজ খবর রাখছেন এবং আজই দেশে ফিরে আসছেন। দেশের মানুষ ও দেশের জন্য তিনি কাজ করে যাচ্ছেন। আমাদের ২০৪১ সালের লক্ষ্য পূরণের দিকে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, খেলাধুলা ও সংস্কৃতি মানুষের বিকাশে সহায়ক ভুমিকা পালন করে। আমাদের সন্তানদেরকেও খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে হবে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়ার সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন জেলার সমাজসেবার ডিজি হেলালউদ্দিন ভুঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, সমাজসেবা কার্যালয়ের ঢাকা বিভাগীর পরিচালক তপন কুমার সাহা, অতিরিক্ত সচিব আবু মোহাম্মদ ইউসুফ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল প্রমুখ।

সকালে পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সুচনার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কুচকাওয়াজ হয়। এ ছাড়াও ডিসপ্লে প্রদর্শন পর্বে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ