১২ বৈশাখ ১৪২৫, বুধবার ২৫ এপ্রিল ২০১৮ , ১০:৩৬ অপরাহ্ণ

Kothareya1150x300

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আনসার ভিডিপির প্রতিযোগীতা


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৯ পিএম, ১৫ মার্চ ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৩:৪৯ পিএম, ১৫ মার্চ ২০১৮ বৃহস্পতিবার


বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আনসার ভিডিপির প্রতিযোগীতা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ফতুল্লার কাশীপুর আনসার ভিডিপি ক্লাবের উদ্যোগে রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। জেলা আনসার ও ভিডিপির সহযোগীতায় ১৫ মার্চ বৃহস্পতিবার দুপুরে ৬৪নং দেওভোগ বাংলা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা অজিত কুমার দাস বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সরকারের রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) অগ্রণী ভূমিকা পালন করছে।

তিনি বলেন, দরিদ্র জনগোষ্ঠীকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আওতায় এনে তাদের বিভিন্ন পেশায় পেশা ভিত্তিক প্রশিক্ষণ প্রদান পূর্বক নিজেদের আর্থ সামাজিক উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, নারীর ক্ষমতায়ন, মানব সম্পদ উন্নয়ন, আইন শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন বাহিনীকে সহায়তা করা ও দুর্যোগকালীন সময়ে সরকারের বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহন করাই আমাদের লক্ষ্য।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রশিক্ষিকা রোকসানা আক্তার, উপজেলা প্রশিক্ষক খায়রুল আলমসহ. কাশিমপুর আনসার ভিডিপি ক্লাবের সদস্যরা।  রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতায় স্কুলের প্রায় অর্ধশতাধীক কমলমতি শিক্ষার্থী অংশ গ্রহন করে। এদের মধ্যে বিজয়ীদের আগামী শনিবার সকালে পুরুস্কার বিতরন করা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ