৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮ , ৮:৩৪ পূর্বাহ্ণ

Kothareya1150x300

শুক্কুর মাহমুদের সুস্থতা কামনায় দোয়ায় নেতাদের মিলনমেলা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ১৬ মার্চ ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:৪২ পিএম, ১৬ মার্চ ২০১৮ শুক্রবার


শুক্কুর মাহমুদের সুস্থতা কামনায় দোয়ায় নেতাদের মিলনমেলা

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শুক্কুর মাহমুদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় ১৬ মার্চ শুক্রবার বাদ জুমআ বন্দরের নবীগঞ্জ কদমরসুল দরগাহ এলাকায় অবস্থিত তার নিজ বাসভবনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা যাতে আবারো নির্বাচিত হয়ে ক্ষমতায় অধিষ্ঠিত হতে পারেন এবং বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে পারেন সে কামনায় দোয়া করা হয়। একইসঙ্গে বিশ্ব মুসলিম উম্মাহর জন্য এবং দেশের মানুষের শান্তি কামনা করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন সকলের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শুক্কুর মাহমুদের পরিবারের পক্ষ থেকে আয়োজিত ওই শোকরানা মিলাদ ও দোয়া মাহফিলে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের মিলনমেলা বসেছিল। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কদমরসুল দরগাহ জামে মসজিদের খতিব মাওলানা সোহরাব হোসেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী সিরাজুল ইসলাম, সহসভাপতি মোল্লা আবুল কালাম, প্রচার সম্পাদক আজম খসরু, কোষাধ্যক্ষ ও পানি উন্নয়ন বোর্ড সিবিএ কেন্দ্রীয় কমিটির নেতা সুলতান আহম্মেদ, ঢাকা মহানগরী শ্রমিকলীগের সভাপতি বকুল আহম্মেদসহ ঢাকা মহানগরের উত্তর ও দক্ষিণের নেতৃবৃন্দ, শ্রমিকলীগ নারায়ণগঞ্জ মহানগর কমিটির সভাপতি কাজিমউদ্দিন আহাম্মেদ প্রধান, জেলা কমিটির সেক্রেটারী মাইনউদ্দিন আহম্মেদ বাবুল, সহসভাপতি মঞ্জুর আহম্মেদ, সহসভাপতি গোলাম মোস্তফা, সহসভাপতি ও বন্দর থানা কমিটির সভাপতি মোজাম্মেল হক, সহসভাপতি কাঁচপুর শিল্পাঞ্চলের মোঃ হাজী আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক শাহআলম, সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবুজ শিকদার, সাংগঠনিক সম্পাদক ও বিআইডব্লিউটিসি’র জাকির হোসেন চুন্নু মাস্টার, মহানগর শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বন্দর থানা কমিটির সেক্রেটারী রাফিয়ান আহম্মেদ প্রমুখ। এছাড়া জাতীয় শ্রমিকলীগের আওতাধীন বিভিন্ন বেসিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ চিকিৎসার উদ্দেশ্যে সোমবার (১২ ফেব্রুয়ারী) সিঙ্গাপুর গিয়েছিলেন। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডায়াবেটিস ও পায়ের চিকিৎসা করান তিনি। ৬ মার্চ বিকেলে তিনি দেশে ফিরেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ