৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ১:৪৩ পূর্বাহ্ণ

UMo

বর্ষবরণে না.গঞ্জ জেলা পুলিশের বিশেষ উদ্যোগ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:১৫ পিএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার


বর্ষবরণে না.গঞ্জ জেলা পুলিশের বিশেষ উদ্যোগ

শুভ নববর্ষ ১৪২৫ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পুলিশ বিশেষ উদ্যোগ করেছেন। ১৪ এপ্রিল শনিবার সকাল থেকেই পুরো নগরীজুড়ে সতর্ক অবস্থানে ছিল জেলা পুলিশের দায়িত্বরত কর্মকর্তারা।

যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য চাষাঢ়া কেন্দ্রীয় মিনারে স্থাপন করা হয় পুলিশ কর্ণার। এই কর্ণার থেকে পর্যবেক্ষর করা হয় পুরো নগরীর পরিস্থিতি। শহীদ মিনারে বর্ষবরণ অনুষ্ঠানে আসা সাধারণ মানুষ পহেলা বৈশাখের মিষ্টি ও তৃষ্ণা নিবারণের জন্য পানি বিতরণ করা হয়। এছাড়াও জরুরি প্রয়োজনে পুলিশের সাথে যোগাযোগের জন্য সাটানো হয় মোবাইল নাম্বার সম্বলিত ফেষ্টুন।

মিস্টি ও পানি বিতরণের সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, পুলিশ সুপার মঈনুল হকের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সবসময় সরব রয়েছে। তারই ধারাবাহিতকায় সাধারণ মানুষের সহযোগিতার জন্য চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুলিশ কর্ণার করা হয়েছে। এছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পুলিশের টিম রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক, অপারেশন অফিসার মো. জয়নাল আবেদীন ও চাষাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়েদসহ পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ