বন্দরে ৩ নারী সহ জখম ৫

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫১ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার

বন্দরে ৩ নারী সহ জখম ৫

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ৩ নারী সহ ৫ জন রক্তাক্ত জখম হয়েছে। আহতরা হলো সুলতানা (২০), আঁখি (১৮), ময়না (২২), পলাশ (২৫) ও সবুজ (২৩)।

২৩ এপ্রিল সোমবার দুপুরে বন্দর থানার স্বল্পের চক টিনের মসজিদস্থ খোকন মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আহত সূত্রে জানা গেছে, বন্দর থানার স্বল্পের চক টিনের মসজিদস্থ খোকন মিয়ার ভাড়াটিয়া রহিম উদ্দিন মিয়ার ২ ছেলে শাহেন শাহ ও তার ভাই রাজিব, একই এলাকার জজ মিয়ার স্ত্রী মাজু বেগম, শাহেন শাহ স্ত্রী পাখি সহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন ক্ষিপ্ত হয়ে একই এলাকার ভাড়াটিয়া সুলতানা, আখি ও ময়না উপর অর্তকিত হামলায় চালায়। হামলাকারীরা ওই সময় উল্লেখিতদের শ্লীলতাহানী করে তাদের কাছ থেকে ২টি স্বর্ণের চেইন, ১টি নাক ফুল ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

হামলার ঘটনার সংবাদ পেয়ে একই এলাকার বাদশা মিয়ার ছেলে পলাশ ও মোক্তার হোসেন মিয়ার ছেলে সবুজ আহতদের উদ্ধার করতে আসলে ওই সময় হামলাকারিরা তাদেরকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও