৬ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮ , ৫:২৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ কালচার এডুকেশন সারা দুনিয়ার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪১ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার | আপডেট: ০২:৪১ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার


নারায়ণগঞ্জ কালচার এডুকেশন সারা দুনিয়ার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

“নারায়ণগঞ্জ কালচার এন্ড এডুকেশন” সারা দুনিয়ার এর আয়োজনে ১৩ জুন বুধবার দুপুরে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। শহরের নবাব সলিমুল্লাহ রোডস্থ হর্কাস মার্কেটের পেছনের মাঠে ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়া সংগঠক কে ইউ আকসির, বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি ও নিউজ নারায়ণগঞ্জের হেড অব নিউজ শরীফ সুমন।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সমন্বয়ক বেলায়েত হোসেন লাভলু, সংগঠনের অন্যান্য কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন আশরাফ চৌধুরী আশু, ববু খান, সজীব হোসেন, ইকরাম হোসেন হিমেল, হিল্লোল, আরিফ, শিশির, এন.লিমা ডিমি, তাবিয়া বারী, জো¯œা আক্তারসহ প্রমুখ। ৩’শত পরিবারের মাঝে প্রতি ব্যাগে ঈদ উপহার হিসেবে শাড়ী, লুঙ্গি, ১ কেজি পোলাও চাউল, ১ লিটার সয়াবিন তেল, লাচ্ছা সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, দুধ ১ লিটার করে বিতরন করা হয়।

ঈদ সামগ্রী বিতরন পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় অতিথিবৃন্দ বলেন, আমাদের উচিত ইফতার পার্টির নামে বাহারি খাবার পরিহার করে সেই টাকায় অসহায় মানুষকে সহযোগীতা করা। এতে একটি পরিবার উপকৃত হবে। রমজান মাসে আমাদের উচিত হবে ইফতার পার্টি পরিহার করে অসহায় মানুষদের পাশে দাড়ানো। আর এটাই হবে মহৎ কাজ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ