৬ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮ , ৫:৩৩ অপরাহ্ণ

বাপ্পীর ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ইফতার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৫ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার | আপডেট: ০৩:০৫ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার


বাপ্পীর ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ইফতার

২০০১ সালের ১৬ জুন নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আওয়ামী লীগ অফিসে ভয়াবহ বোমা হামলায় নিহত ছাত্রলীগ নেতা সাইদুল হাসান বাপ্পীর ১৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জুন) ১৮নং ওয়ার্ডের শহীদ বাপ্পী স্মরণী এলাকায় শহীদ বাপ্পির পরিবারের আয়োজনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামীলীগের সদস্য ও মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর মোঃ কামরুল হাসান মুন্নার সার্বিক তত্বাবধায়নে এ সময় উপস্থিত ছিলেন এলাকার ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা হাজী নুরুদ্দিন, হাজী মোঃ আকবর আলী, দক্ষিণ নলুয়া জামে মসজিদের সাবেক সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক ফরিদ মিয়া, মোঃ মোসলেম উদ্দিন, কুতুব উদ্দিন মিন্টু, হাজী লিয়াকত হোসেন, মোঃ নয়ন হোসেন, মোশারফ হোসেন, মোঃ সানাউল্লাহ ভুট্টু, আব্দুল খালেক, এম এইচ মামুন, হাজী মোঃ মোক্তার হোসেন, হাজী আনোয়ার হোসেন, মাসুদ রানা, জামাল উদ্দিন, আব্দুল মালেক প্রমুখ। দোয়া ও ইফতার মাহফিলে হাজারো এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মোঃ কামরুল হাসান মুন্না বলেন, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা বাপ্পী ভাইয়ের জন্য সবাই দোয়া করবেন। আগামী শনিবার ১৬ জুন যদি পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হয় তাহলে ঈদের নামাজের পরে বাপ্পী ভাইয়ের কবর জিয়ারতের জন্য যাওয়া হবে। ঈদের পরে সবার উপস্থিতিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ