২ অগ্রাহায়ণ ১৪২৫, শনিবার ১৭ নভেম্বর ২০১৮ , ১১:২৩ পূর্বাহ্ণ

rabbhaban

কর কমিশনারের সাথে ট্যাক্সেস বার একাংশের নির্বাচিতদের সাক্ষাৎ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৬ পিএম, ১৩ আগস্ট ২০১৮ সোমবার


কর কমিশনারের সাথে ট্যাক্সেস বার একাংশের নির্বাচিতদের সাক্ষাৎ

নারায়ণগঞ্জ ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনে বিবাদমান দুটি গ্রুপের মধ্যে আবদুর রাজ্জাক সমর্থিত গ্রুপের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, অ্যাসোসিয়েশনের ২০১৮-২০১৯ কার্যকালের জন্য নব-নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যবৃন্দ কর অঞ্চল নারায়ণগঞ্জের কর কমিশনার রনজিত কুমার সাহার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় নবগঠিত কমিটিকে কর কমিশনার অন্যান্য কর্মকর্তাদের নিয়ে তাদের স্বাগত জানান।

১৩ আগস্ট সোমবার সকাল ১১টায় নারায়ণঞ্জ কর কমিশনারের কার্যালয়ে ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক ৯ জন সভাপতিসহ আয়কর আইনজীবীদের একটি প্রতিনিধি দল নব-নিবার্চিত সভাপতি আব্দুল জলিল দেওয়ান ও জেনারেল সেক্রেটারী আব্দুর রব বাবুল সহ অন্যান্য পদে নির্বাচিত প্রার্থীদের নিয়ে এক সৌজন্য মূলক সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে নব-নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের সাথে কর কমিশনারের পরিচয় করানো হয়। সে সময় সাবেক সভাপতিদের মধ্যে শেখ মোস্তাফিজুর রহমান, এবি সিদ্দিক, বজলুর রহমান, রুহুল আমীন, হাফেজ আলী, অজয় কিশোর মোদক, আব্দুর রাজ্জাক খান ও রতন কান্তি ধর বক্তব্য রাখেন।

নব-নির্বাচিত কার্যকরী কমিটিকে স্বাগত জানিয়ে কর কমিশনার রনজিত কুমার সাহা বলেন, আপনাদের নব-নির্বাচিত কমিটির সদস্যদের মাধ্যমে নারায়ণঞ্জ কর অঞ্চলের রাজস্ব আদায় আরো বৃদ্ধি পাবে বলে আশা করি।

কর কমিশনার সিনিয়র আইনজীবী ও সাবেক সভাপতিদের উদ্দেশ্যে বলেন, আশা করি আপনারা নব- নির্বাচিত কমিটির সদস্যদের উপদেশ ও পরামর্শ দিয়ে সার্বিক সাহায্য ও সহযোগিতা করবেন। যাতে বার বেঞ্চের মধ্যে সুস্পর্ক বজায় থাকে।

উল্লেখ্য, এর আগে সাবেক সেক্রেটারী সিরাজুল ইসলামকে বার বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বহিস্কার করলে তিনি এত্র বৈধ কমিটির কার্যক্রমের উপর একটি অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন জানিয়ে মামলা করলে সিনিয়র সহকারী জজ হয় আদালত, নারায়ণঞ্জ গত ৮ জুলাই তা ‘না মঞ্জুর’ করেন

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ