২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ১০:৩৯ অপরাহ্ণ

rabbhaban

কালো ব্যাজ পরিধান করে আইনজীবীদের শোক পালন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৪ পিএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার


কালো ব্যাজ পরিধান করে আইনজীবীদের শোক পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও শোকের মাস পালনে নারায়ণগঞ্জের আইনজীবীরা কালো ব্যাজ পরিধান করে শোক পালন করেছেন। ১৪ আগস্ট মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনে আইনজীবীদের গায়ে কালো ব্যাচ পড়িয়ে দেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ উর রউফ, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, ভিপি কৌশলি অ্যাডভোকেট ওয়াহিদা আক্তার রিতা, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, অ্যাডভোকেট মাসুদ রানা, সমিতির ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন, অ্যাডভোকেট রবিউল আমিন রনি, অ্যাডভোকেট দিলীপ বিশ্বাস, অ্যাডভোকেট মেজবাহ উদ্দীন, অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, অ্যাডভোকেট রিপন শর্মা, অ্যাডভোকেট ইসরাত জাহান ইনা, অ্যাডভোকেট উম্মে হাবিবা মুক্তা, অ্যাডভোকেট কামরুন্নাহার ময়না, অ্যাডভোকেট রোমানা আক্তার, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান প্রমুখ।

মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী আইনজীবীরা কালো ব্যাজ পড়ে তাদের আইনি কার্যক্রম পরিচালনা করেন।

অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বলেন, এই মাসে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান সহ সপরিবারে হত্যা করা হয়। জাতির জনকের শাহাদাত বার্ষিকী ও শোকের মাস আগস্ট মাসটি আমাদের জন্য বাঙালী জাতির জন্য শোকের। তাই নারায়ণগঞ্জের আইনজীবীরা প্রতিদিন কালো ব্যাচ পরিধান করে শোক পালন করবেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ