২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ১২:১৩ অপরাহ্ণ

rabbhaban

সেলিম ওসমানের সহযোগীতায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালনের আয়োজন


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২০ পিএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার


সেলিম ওসমানের সহযোগীতায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালনের আয়োজন

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসামনের সার্বিক সহযোগীতায় নারায়ণগঞ্জে প্রথমবারের মত ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী  ও জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর ছেলে শেখ জামাল ও শেখ রাসেলের শাহাদাৎ বার্ষিকী পালনের আয়োজন করা হয়েছে। সেই লক্ষ্যে বুধবার ১৫ আগস্ট সকাল থেকে বিকেল পর্যন্ত সদর ও বন্দর উপজেলায় সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত অর্থায়নে শাহাদাৎ বরন করা উক্ত ব্যক্তিদের নামে নির্মিত তিনটি স্কুলে বঙ্গবন্ধু সম্পর্কে আলোচনা, আত্মার মাগফেরাত কামনা করে দোয়া শেষে নেওয়াজ বিতরনের আয়োজন করা হয়েছে।

যার মধ্যে সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সৈয়দপুর এলাকায় বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে সকাল ১১টায়, আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় এলাকায় শেখ রাসেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুপুর ১২টা এবং বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের দশদোনা হালুয়াপাড়া এলাকায় শেখ জামাল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তাঁর নেতৃত্বে আবারো সরকার গঠন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাওয়ার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এমপি সেলিম ওসমান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ