১০ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৫০ অপরাহ্ণ

আইনজীবী সমিতিতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫১ পিএম, ১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


আইনজীবী সমিতিতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মিলাদ ও মাহফিল করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও কোরআন খানী অনুষ্ঠিত হয়।

১৬ আগস্ট বৃহস্পতিবার নারায়ণগঞ্জ আদালতপাড়ার মসজিদে প্রথমে কোরআন খানী পালিত হয়। পরে দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনে দোয়া মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে সকল আইনজীবীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

দোয়া মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্ব ও সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার পরিচালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন  সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, ভিপি অ্যাডভোকেট তারাজ উদ্দীন, সাবেক জিপি অ্যাডভোকেট হুমায়ুন কবির, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট কেএম ফজলুুর রহমান, অ্যাডভোকেট আব্দুুর রহিম, সমিতির সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট একরামুল হক, অ্যাডভোকেট হাবিবুুর রহমান, সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন, ভিপি কৌশুলি অ্যাডভোকেট ওয়াহিদা আক্তার রিতা, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, অ্যাডভোকেট রুহুল আমিন, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, সমাজ সেবা সম্পাদক শারমিন আক্তার সহ বারের আইনজীবীরা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ