৬ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ১০:০৮ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু হত্যার পরেও ষড়যন্ত্র শেষ হয়নি : আনোয়ার হোসেন


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৪ পিএম, ১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


বঙ্গবন্ধু হত্যার পরেও ষড়যন্ত্র শেষ হয়নি : আনোয়ার হোসেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার জন্যই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। বঙ্গবন্ধু বেঁচে থাকলে ৩০ বছর আগেই বাংলাদেশ মালেশিয়া, সিঙ্গাপুরের মতো হয়ে যেতো। বঙ্গবন্ধু হত্যার পরও ষড়যন্ত্র শেষ হয়নি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপরও হামলা করা হয়। এতো কিছুর পরও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় দেশ এগিয়ে যাচ্ছে। এখন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে ও মানুষের সেবায় কাজ করে যাবো। এটাই আমাদের নেত্রী আমাদের করতে বলেছেন।

১৬ আগস্ট বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জেলা পরিষদের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং রান্না করা উন্নত মানের খাবার বিতরণ করা হয়।

আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই ছিলেন খাঁটি বাঙালী ও খাটি দেশ প্রেমিক। তিনি সব সময় মানুষের পাশে ছিলেন। আর জাতির জনকের কন্যার নির্দেশও বঙ্গবন্ধুর আদর্শে চলা। তাই সবাইকে দেশের উন্নয়নে কাজ করতে হবে। মানুষের সেবায় এগিয়ে যেতে হবে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা কেএম রাশেদুজ্জামানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন চেয়ারম্যান আনোয়ার হোসেনের সহধর্মিনী সুলতানা রাজিয়া, প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা মালা, সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মো. মজিবুর রহমান, আব্দুল কাদির, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু ভূঁইয়া প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ