৭ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৫:২৯ পূর্বাহ্ণ

তরুণ ফটোগ্রাফারদের জন্য এনপিসির ‘ফটো ওয়াক’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ১৭ আগস্ট ২০১৮ শুক্রবার


তরুণ ফটোগ্রাফারদের জন্য এনপিসির ‘ফটো ওয়াক’

১৯ আগস্ট বিশ্ব আলোকচিত্র দিবস উপলক্ষে তরুণ ফটোগ্রাফারদের জন্য দিনব্যাপী ‘ফটোওয়ার্ক’ এর আয়োজন করা হয়েছে। ফটো ওয়ার্কের স্থান নির্ধারণ করা হয়েছে মুন্সিগঞ্জ। 

নারায়ণগঞ্জ ফটোগ্রাফিক ক্লাব (এনপিসি) এর আয়োজনে ১৮ আগস্ট সকাল ৬টায় ‘ফটোওয়ার্ক’ এর জন্য শহরের নিতাইগঞ্জ থেকে রওনা দেওয়া হবে। তবে এতে ক্লাবের তরুণ সদস্যদের ছাড়াও অন্যান্য ফটোগ্রাফারও অংশগ্রহণ করতে পারবেন।

১৭ আগস্ট শুক্রবার বিকেলে এনপিসির আয়োজিত বিশ্ব আলোকচিত্র দিবস ২০১৮ উদযাপন কমিটির আহবায়ক মো. রিয়াদুল আলম ও সদস্য সচিব শুভ্র বাপ্পী এ তথ্য নিশ্চিত করেছেন।

এনপিসি জানায়, ওই ফটোওয়ার্কের নেতৃত্ব দিবেন এনপিসির কো ফাউন্ডার এস এম কাকন। এছাড়াও এনপির সিনিয়র সদস্যরা উপস্থিত থাকবেন। এ ফটো ওয়ার্কে অংশগ্রহণকারীদের ০১৭২২ ৬২২২২৮ ও ০১৮৩৩ ৩৫৫১৯৯ নাম্বারে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়।

এনপিসি আরো জানায়, ১৯ আগস্ট সন্ধ্যা ৬টা থেকে ৯টা পর্যন্ত ২৮ আরকে দাস রোড (৪র্থ তলা) এনপিসির কার্যালয়ে তরুন ফটোগ্রাফারদের ছবি নিয়ে একটি ভিডিও প্রদর্শনী করা হবে। পরবর্তীতে বাছাইকৃত ছবি নিয়ে এনপিসির সিনিয়র সদস্যরা আলোচনা করবেন। আর ওই প্রদর্শনীতেও এনপিসির বাইরে অন্য ফটোগ্রাফাররা অংশগ্রহণ করতে পারবেন।

এনপিসির তিন দিনব্যাপী বিশ্ব আলোকচিত্র দিবস আয়োজনের শেষ দিন ২০ অগাস্ট সন্ধ্যা ৬ টায় এনপিসিতে থাকবে প্রখ্যাত আলোকচিত্রী অভিজিত নন্দীর ফটোটক, সেটিও সকল আলোকচিত্র প্রেমীদের জন্য উন্মুক্ত থাকছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ