২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ১২:১৪ অপরাহ্ণ

rabbhaban

নারায়ণগঞ্জে ৪টি আসনে বাসদের এমপি প্রার্থী ঘোষণা


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:২৮ পিএম, ১৮ আগস্ট ২০১৮ শনিবার


নারায়ণগঞ্জে ৪টি আসনে বাসদের এমপি প্রার্থী ঘোষণা

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে ১৮ আগস্ট শনিবার বিকাল ৩ টায় সংগঠনের জেলা কার্যালয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়। বাসদ নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক নিখিল দাসের সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশিদ ফিরোজ।

বক্তব্য রাখেন বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সদস্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লব।

বজলুর রশিদ ফিরোজ বলেন, সীমাহীন অনিয়ম, জালিয়াতি, ভোট ডাকাতি, কেন্দ্র দখল, বিরোধী দলীয় পোলিং এজেন্টদের ভোট কেন্দ্রে ঢুকতে না দেয়া, কেন্দ্র থেকে জোরপূর্বক বের করে দেয়া, সন্ত্রাস, মাস্তানী, গু-ামী, মেয়র প্রার্থী ডা. মনীষা চক্রবর্ত্তীর উপর হামলা ও ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে ৩০ জুলাই বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনে নির্বাচনী মহড়া শেষ হয়েছে।

সিটি কর্পোরেশন নির্বাচনগুলোর মধ্য দিয়ে এটা স্পষ্ট যে, জনগণের ম্যান্ডেটবিহীন জাতীয় সংসদ বহাল রেখে এবং বর্তমান দলীয় সরকারের অধীনে অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের কোন সুযোগ নেই। গোটা নির্বাচনী ব্যবস্থাকে কার্যত ভেঙ্গে দেয়া হয়েছে, নির্বাচন পুরোপুরি টাকার খেলায় পর্যবসিত হয়েছে। ভোটের আনুপাতিক প্রতিনিধিত্বমূলক ব্যবস্থা প্রবর্তনসহ এই সমগ্র নির্বাচনী ব্যবস্থা আমূল পরিবর্তন ছাড়া গণতান্ত্রিক পরিবেশে অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের কোন সুযোগ নেই। এ কারণে আমরা মনে করি জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পূর্বে জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে বর্তমান সরকারের পদত্যাগ, সকল দল ও সমাজের অপরাপর অংশের মানুষের মতামতের ভিত্তিতে নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠন, বর্তমান নির্বাচন কমিশনের পুনর্গঠন এবং গোটা নির্বাচনী ব্যবস্থার আমূল সংস্কার অপরিহার্য হয়ে পড়েছে।

সভায় বজলুর রশিদ ফিরোজ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাসদ মনোনীত প্রার্থী হিসাবে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সদস্য, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লব, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সদস্য, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে প্রগতিশীল আইনজীবী ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গোলক এর নাম ঘোষণা করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ