প্রধানমন্ত্রীকে নারায়ণগঞ্জ কৃষক সমিতির স্মারকলিপি প্রদান

সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮ সোমবার



প্রধানমন্ত্রীকে নারায়ণগঞ্জ কৃষক সমিতির স্মারকলিপি প্রদান

ভূমি অফিসের ঘুষ, দুর্নীতি, পল্লী বিদ্যুতের ঘুষ, দুর্নীতি, হয়রানী, কৃষি পণ্যের ন্যায্য মূল্য ও প্রতিটি থানা ও ইউনিয়নে সরকারী ক্রয় কেন্দ্র খোলার দাবিতে, প্রধানমন্ত্রী বরাবর বাংলাদেশ কৃষক সমিতির পক্ষ থেকে দেশব্যাপী জেলা, উপজেলা ও থানায় থানায় ১৭ সেপ্টেম্বর সোমবার সকালে ইউএনও কার্যালয়ের সামনে কৃষক সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়।

দেশব্যাপী জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় ইউএনও অফিসের সামনে ১৭ সেপ্টেম্বর সোমবার সকাল ৯টায় এক কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক সমিতি নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক আব্দুল বাতেন। বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক সমিতির নারায়ণগঞ্জ জেলা নেতা শিবনাথ চক্রবর্তী, গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের জেলা সহ-সভাপতি আব্দুস সালাম বাবুল ও স্থানীয় নেতৃবৃন্দ।

রূপগঞ্জ টিএনও অফিসের সামনে ১৭ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১১টায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কৃষক নেতা মনিরুজ্জামান চন্দন। বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক সমিতির নারায়ণগঞ্জ জেলা নেতা শিবনাথ চক্রবর্তী, গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের জেলা নেতা মোতাহার হোসেন ও কৃষক নেতা আনিসুর রহমান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও