রূপগঞ্জ আনন্দধামের যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৩ পিএম, ৮ অক্টোবর ২০১৮ সোমবার



রূপগঞ্জ আনন্দধামের যাত্রা শুরু

৮ অক্টোবর স্থানীয় রূপগঞ্জে আবদুল হক ভূইয়া ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ অডিটরিয়াম প্রাঙ্গণে কল্যাণমুখী সামাজিক সংগঠন আনন্দধামের রূপগঞ্জ উপজেলা শাখার কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আনন্দধাম রূপগঞ্জের সভাপতি ডা: মোনতাছির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত পরিচালক এস এম মোরশেদ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের কেন্দ্রীয় সভাপতি এম তাজিমুল ইসলাম, প্রধান সমন্বয়কারী আলহাজ্ব দীল মোহাম্মদ দীলু, সাধারণ সম্পাদক শাহ আলম, যুগ্ম সম্পাদিকা শিল্পি পাল, আজিজুল ইসলাম বাবু, সহ-সভাপতি ইকবাল হোসেন মান্নান, ডাঃ তাবাসসুম ফেরদৌসী, শিক্ষা সম্পাদক মোজাম্মেল লিটন, নাজমুল হক সুজন প্রমুখ।

প্রধান অতিথি এস এম মোরশেদ তার বক্তব্যে বলেন আনন্দধামের যে উদ্দেশ্য পারস্পরিক সহযোগীতার মাধ্যমে নিজেদের সমস্যার সমাধান তা নিঃসন্দেহে প্রশংসনীয়। তিনি বলেন আমরা যদি আনন্দধামকে পুরো বাংলাদেশে গড়ে তুলতে পারি তাহলে শান্তিপূর্ণ এক সমাজ গঠনে আনন্দধাম এক বৈপ্লবিক ভূমিকা রাখতে পারে।

অতিথি নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সংগঠনটির প্রধান সমন্বয়কারী দীল মোহাম্মদ দীলু বলেন সমাজের সমস্ত নাগরিকদের সমাজ গঠনের এই নতুন বিপ্লব আনন্দধামের সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান। সভায় ডা: মোনতাছির আহমেদকে সভাপতি, মোঃ নজরুল ইসলামকে সিঃ সহ-সভাপতি ও মোঃ মনিরুল হক ভূইয়া কে সাধারণ সম্পাদক করে জাকজমক পূর্ণভাবে আনন্দধাম রূপগঞ্জ উপজেলার ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠান শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও