চাষাঢ়া শহীদ মিনারে পথ শিশুদের পাঠদান

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১২ পিএম, ৮ অক্টোবর ২০১৮ সোমবার



চাষাঢ়া শহীদ মিনারে পথ শিশুদের পাঠদান

প্রথম অক্ষর ফাউন্ডেশনের আয়োজনে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পথ শিশুদের পাঠদান করা হয়েছে। ৮ অক্টোবর সোমবার দুপুর আড়াইটা থেকে বিকেল পর্যন্ত এ কার্যক্রম চলে। পাঠদানের পাশাপাশি পথশিশুদের প্রাথমিক শিক্ষা ও খাবারের ব্যবস্থাও করেন প্রথম অক্ষর ফাউন্ডেশন। প্রথম অক্ষর ফাউন্ডেশনের পক্ষ থেকে এখন থেকে নিয়মিত এই কর্মসূচি চলবে এবং চাষাঢ়ায় পথশিশুদের জন্য একটি স্কুল প্রতিষ্ঠা করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন প্রথম অক্ষর ফাউন্ডেশনের কর্মকর্তা মো. ফরহাদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রথম অক্ষর ফাউন্ডেশনের সিনিয়ার স্বেচ্ছাসেবী মিরু হোসেন, শাহিন আহমেদ, প্রথম অক্ষর ফাউন্ডেশনের অফিস সহকারী ফরহাদ হোসেন।

আরো উপস্থিত ছিলেন প্রথম অক্ষর ফাউন্ডেশনের ৩ জন স্বেচ্ছাসেবী আশা মনি, লাইজু আক্তার, ইতি মনি।

প্রথম অক্ষর ফাউন্ডেশনের কর্মকর্তা মো. ফরহাদ, ‘আমরা নারায়ণগঞ্জে এর আগেও বই বিতরন ও শিক্ষাদানের কর্মসুচি আয়োজন করেছি। আমরা নারায়ণগঞ্জে পথশিশুদের জন্য একটি স্কুল খোলার পরিকল্পনা করছি। আপাতত অস্থায়ী ভাবে আমরা শহীদ মিনারেই সপ্তাহে ৩দিন করে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত ওদের পড়াবো। এবং পাশাপাশি ওদের এক বেলার খাবারের ব্যবস্থাও করবো। তবে আমাদের স্থানীয়দের সাহায্য কামনা করছি। তাদের সাহায্য ছাড়া আমরা এই পরিকল্পনা এগিয়ে নিতে পারবো না।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও