শীতলক্ষ্যা সেতুর ঘোষণায় আনন্দের কিছু নেই : নাগরিক কমিটি

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫০ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার



শীতলক্ষ্যা সেতুর ঘোষণায় আনন্দের কিছু নেই : নাগরিক কমিটি

বন্দর নাগরিক কমিটির সাধারণ স¤পাদক কবি এরশাদুল কবির সোহেল ১০ অক্টোবর বুধবার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শীতলক্ষ্যা সেতুর ঘোষণায় আনন্দে আত্মহারা হওয়ার কিছু নেই। নারায়ণগঞ্জের উত্তরাঞ্চল কাঁচপুর থেকে কাঞ্চন পর্যন্ত ৪টি সেতু দৃশ্যমান আছে এ কৃতিত্ব কার আমরা জেলাবাসী জানি এবং কাঁচপুর থেকে মদনগঞ্জ প্রায় কাছাকাছি দূরত্বে স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত একটি সেতু বাস্তবায়ন হয়নি ব্যর্থতাটা আশা করি নারায়ণগঞ্জের অতীত-বর্তমানের সাংসদরা নিবেন না। নাসিক মেয়র সেতু দিচ্ছেন এটা আনন্দের সংবাদ হলেও আমরা আশাহত। বারবার রাজনীতির কাছে হেরেছি। বাস্তবায়নের পরেই হাততালি দিব। ফুলেল শুভেচ্ছা জানাবো আমাদের প্রাণপ্রিয় মেয়র মহোদয়কে। কারণ বলা যায় না বিগত দুর্নীতিবাজ সরকারের নবীগঞ্জ সেতুর মতো এটাও মাননীয় প্রধানমন্ত্রীর হতে পারে নির্বাচন পূর্ব রাজনৈতিক কৌশল।

কদমরসুল সেতুর একনেক এ অনুমোদন পাওয়ায় বন্দর নাগরিক কমিটির সভাপতি ডা. আব্দুস সাত্তার সন্তুষ্টি প্রকাশ করেন এবং তাঁর পরিবারের জন্য দোয়া প্রার্থনা করার জন্য নারায়ণগঞ্জবাসির কাছে আবেদন জানান।

খবরে প্রকাশ, শীতলক্ষ্যা নদীতে কদম রসুল নামে যে সেতু হবে, ৯অক্টোবর সেই সেতুর অনুমোদন দিয়েছে একনেক। ওই দিন সকালে রাজধানীর শেরেবাংলা নগরে একনেক বৈঠকে ৫৭৯ কোটি ৮০ লক্ষ টাকা বরাদ্দ দেয় সংস্থাটি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও