সরকার পতনের আন্দোলনকে বেগবান করতে নারায়ণগঞ্জ আসছেন সাইফুল হক

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৭ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার



সরকার পতনের আন্দোলনকে বেগবান করতে নারায়ণগঞ্জ আসছেন সাইফুল হক

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি মনোনীত প্রার্থী মাহমুদ হোসেন এর নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধনসহ সরকার পতনের ধারাবাহিক আন্দোলনকে বেগবান করতে নারায়ণগঞ্জ আসছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও বাম গণতান্ত্রিক জোট এর কেন্দ্রীয় সমন্বয়ক সাইফুল হক।

তিনি নারায়ণগঞ্জ জেলা বিপ্লবী ওয়ার্কার্স পার্টি আয়োজিত কর্মি সভাতে বক্তব্য রাখবেন। কর্মি সভাটি ১২ অক্টোবর শুক্রবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পঞ্চম তলার মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হবে।

তফসিল ঘোষণার পূর্বেই সরকারকে পদত্যাগ করে বিদ্যমান সংসদ ভেঙ্গে দেয়া সহ নির্বাচনকালীন তদারকি সরকার গঠন ও নির্বাচন কমিশন সংস্কারের দাবীতে আন্দোলনের ধারাবাহিক কর্মসূচির পক্ষে জনসম্পৃক্ততা সৃষ্টি ও সরকার পতনের ধারাবাহিক আন্দোলনকে বেগবান করার লক্ষে গুরুতপূর্ণ দিকনির্দেশনা দিবেন বলে ধারণা করা হচ্ছে।

এ কর্মী সভাতে নারায়ণগঞ্জ-৪ আসনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি মনোনীত প্রার্থী মাহমুদ হোসেন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য আবু হাসান টিপু, শ্রমজীবী নারী মৈত্রীর সাধারণ সম্পাদক নারীনেত্রী রাশিদা বেগম, শহিদুল আলম নাননু, সাইফুল ইসলাম, হাবিবুর রহমান আঙ্গুর, নাজমুল হাসান নাননু, রোকসানা বেগম, আইয়ুব আলী প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও