কমিউনিস্ট শফিউদ্দিনের সংবর্ধনায় আসছেন মন্ত্রী মেনন

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৪ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার



কমিউনিস্ট শফিউদ্দিনের সংবর্ধনায় আসছেন মন্ত্রী মেনন

নারায়ণগঞ্জে আসছেন সমাজ কল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পাটির সভাপতি রাশেদ খান মেনন এমপি। শুক্রবার ১২ অক্টোবর বিপ্লবী কমিউনিস্ট শফিউদ্দিন আহমেদ-এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে আসছেন তিনি।

বিকেল ৩টার নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শফিউদ্দিন আহমেদ একজন বর্ষিয়ান শ্রমিক নেতা। তিনি বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ও জাতীয় শ্রমিক ফেডারেশন (বাংলাদেশ)-এর সাবেক সাধারণ সম্পাদক।

তিনি জীবনব্যাপী শ্রমজীবী মানুষের মুক্তি সংগ্রামে নিবেদিত আছেন। তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনের প্রাজ্ঞতাকে ধারণ করতে ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এতে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক হিমাংশু সাহা।

ব্যক্তি জীবনে ৫ ছেলে ১ মেয়ের জনক শফিউদ্দিন। ১৯৬৪ সালে কমিউনিস্ট পার্টির সংগঠক বন্ধু আবুল হাসেম এর প্রভাবেই সক্রিয় রাজনীতিতে যুক্ত হন। তখন আবুল হাসেম হরফ মুদ্রানালয় নামে একটি প্রেস ভাড়ায় চালাতেন। রাজনৈতিক জীবনে সহচার্যে ছিলেন নাসিম আলী, নজরুল ইসলাম। মনি সিংহ এবং নাসিম আলী ছিলেন তার রাজনৈতিক গুরু। তার প্রিয় ব্যাক্তি ছিলেন অমল সেন। তিনি রাষ্ট্রয়ত্ত সাধারণ বীমা কোম্পানিতে চাকরি করেন। চাকরি থেকে অবসর নেন ১৯৯৭ সালে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও