১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০৪ অপরাহ্ণ

UMo

ট্যাক্সেস বারের সভায় তালা খুলে দেওয়ার সিদ্ধান্ত


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৪ পিএম, ১৬ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


ট্যাক্সেস বারের সভায় তালা খুলে দেওয়ার সিদ্ধান্ত

নারায়ণগঞ্জ ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ অক্টোবর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ কোর্টের বিপরীত পাশের একটি চাইনিজ রেস্তোরায় এ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বারের সভাপতি সিরাজুল ইসলাম। এতে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সুলতান উদ্দীন নান্নু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নবী হোসেন, কমিটির উপদেষ্টা অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট আলাউদ্দিন আহম্মদ, অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন, অ্যাডভোকেট রকিবুল হাসান শিমুল ও অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু প্রমুখ। এ সময় ট্যাক্সেস বারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বারের নানান সমস্যা নিরসনে জরুরী পদক্ষেপ হিসাবে বারে লাগানো একাধিক তালা হতে সিরাজুল ইসলামের কাছে থাকা তালার চাবি দিয়ে তালা খুলে দেয়ার সিদ্ধান্ত হয় এবং বক্তারা আশা করেন বর্তমান পরিস্থিতি সৃষ্টির কারিগরের শুভ বুদ্ধি উদয় হবে এবং তারা তাদের লাগানো তালাগুলি খুলে দিবেন। সভার সিদ্ধান্ত মোতাবেক বার কার্যালয়ের তালা খোলা হয়।

গত ৮ আগস্ট ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে সভাপতি পদে সিরাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দীন নান্নু, সহ-সভাপতি পদে ফাতেমা মাসুদ, সাধারণ সম্পাদক পদে নবী হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে জাহিদুর রহমান, ট্রেজারার একেএম মাসুদ কবীর খোকন, লাইব্রেরী সম্পাদক পদে আলাউদ্দীন আহমেদ, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম শিপলু, লিগ্যাল এইড সম্পাদক শম্ভুনাথ সাহা সৈকত ও নির্বাহী সদস্য পদে ওয়াসীম কাজী, কামাল হোসেন, নজরুল ইসলাম মাসুম, এইচ এম মাহাবুব উল হক, নাছির উদ্দীন, নারায়ণ চন্দ্র সাহা, জুবের আলম জীবন ও রাসেল প্রধান নির্বাচিত হন।
 

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ