২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪০ অপরাহ্ণ

UMo

পাগলায় কুঁড়েঘরের কুইজ প্রতিযোগীতা


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৫ পিএম, ১৯ অক্টোবর ২০১৮ শুক্রবার


পাগলায় কুঁড়েঘরের কুইজ প্রতিযোগীতা

‘জ্বলুক প্রাণে মেধার আনলো’ স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলার রসুলপুর এলাকায় আয়োজিত হলো বার্ষিক আন্তঃস্কুল কুইজ প্রতিযোগিতা-২০১৮। কুঁড়েঘর সংগঠন কর্তৃক শুক্রবার ১৯অক্টোবর আয়োজিত উক্ত প্রতিযোগীতায় অংশগ্রহণ করে রসুলপুর এলাকার ৭টি বিদ্যালয়।

উৎসবমুখর পরিবেশে সকাল ৮টা থেকে প্রতিযোগীতাটির আনুষ্ঠানিকতা শুরু হয়। দুই পর্বে অনুষ্ঠিত এই পরীক্ষায় প্রথম পর্ব সকাল সাড়ে ৮টায় অংশগ্রহণ করেন প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা। দ্বিতীয় পর্বে সকাল ১০টায় অংশগ্রহণ করে চতুর্থ ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থীবৃন্দ।

প্রতিযোগীতা প্রসঙ্গে উক্ত সংগঠনের সভাপতি সরকার জিয়াউল হক মিলটন বলেন, কুঁড়েঘর সংগঠন সবসময় চেষ্টা করে সমাজের জন্য কিছু করার। আমাদের সংগঠনের পক্ষ থেকে দ্বিতীয় বারের মতো আমরা এই কুইজ প্রতিযোগীতার আয়োজন করলাম। আশা করছি ভবিষ্যৎ দিনগুলোতেও আমরা এই পরীক্ষাটা ধারাবাহিকভাবে আরো ব্যাপক পরিসরে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। এই ব্যাপারে সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

অভিভাবকদের সাথে কথা বলে তাদেরকেও এই পরীক্ষার ব্যাপারে খুব উচ্ছাস প্রকাশ করতে দেখা গেছে। এলাকায় এই ধরনের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় তারাও খুব আনন্দিত।
পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করার লক্ষ্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম বিজয় (সমন্বয়কারী, বিডি ক্লিন, নারায়াণগঞ্জ জেলা)। এছাড়াও কেন্দ্র পরিদর্শনে আসেন স্থানীয় শিক্ষানুরাগী মোঃ জামাল উদ্দিন বাচ্চু, মোঃ ইব্রাহিম খাঁন, মোঃ আবুল কালাম আজাদ, মফিজুল ইসলাম সাগর, ইব্রাহিম মাস্টার, দ্বিন ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, মোঃ মামুন চৌধুরী, শিকদার আব্দুর রাজ্জাক (রাজা), মোঃ জহিরুল ইসলাম মুন্না, মোঃআমিনুল ইসলাম আমান সহ আরো অনেকেই।

এসময় পরীক্ষাটি সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষভাবে পরিচালনার জন্য কাজ করেন কুঁড়েঘর সংগঠনের সদস্য পেয়ার হোসেন, নিশাত, অনিক, হৃদয়, হানিফ (শান্ত), সিয়াম, বাপ্পী, রাজিব, ইকবাল, জ্যাকি,রাজিব রানা, উর্মি, মুক্তা, ঝর্না, সাথী, মনিকা, সানজিদা, সজিব, রাকিবুল (রাব্বু), সিয়াম, অন্তর, সাব্বির, রিফাত সহ আরো অনেকেই।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ