৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২৩ অপরাহ্ণ

rabbhaban

‘আমার ভোট আমি দিমু, আপনের ভোটও আমি দিমু’


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৬ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


‘আমার ভোট আমি দিমু, আপনের ভোটও আমি দিমু’

বর্তমান সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন দল নিরপেক্ষ সরকার গঠন, জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পূর্বে জাতীয় সংসদ ভেঙ্গে দেয়া সহ নানা দাবিতে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে অবস্থান কর্মসূচী পালন করেছে।

মঙ্গলবার ২৩ অক্টোবর বিকাল ৩টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে বাংলাদেশ সমাজতান্ত্রীক দল (বাসদ) নারায়ণগঞ্জ জেলা সমম্বয়ক নিখিল দাস সভাপতিত্বে গণ-অবস্থান কর্মসূচীটি পালিত হয়।

গণঅবস্থান কর্মসূচীতে গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ বলেন, এই দেশটা কিভাবে পরিচালিত হবে, দেশের মানুষের জন্য কি আইন হবে, শ্রমিকের জন্য কি আইন হবে, শিক্ষা নীতি কি হবে, এই ধরণের আইন তৈরী করার কথা সংসদে বসে সংসদের নেতাদের। আর এখন বর্তমানে সংসদ হয়েছে মালিকদের ক্লাব। প্রধানমন্ত্রী বলেন দেশ উন্নয়ন হচ্ছে। কার উন্নয়ন হচ্ছে? গরীব মানুষের উন্নয়ন হয়েছে? গরীবেরা বেতনের জন্য গেছে তাদের উপর টিআরসেল মারছে। পুলিশে লাঠিপেটা করছে। শরীরে একটা হাত যদি মোটা হয়ে যায় আপনে মনে করবেন না শরীর মোটা হয়ে গেছো। দুটা কালভার্ট আর ব্রীজ হলেই মনে করবেন না দেশ উন্নয়ন হয়ে গেছে। দেশ উন্নয়নের নামে দেশের টাকা, জনগনের টাকা লুট করা হচ্ছে।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতা শহিদুল ইসলাম নান্নু বলেন, দুই মাস হয়েেেছ শ্রমিকদের বেতন দেয় না। এই সাহস কোথায় পায়? কিসের এত শক্তি তাদের। এর কারণ সরকার তাদের সাহায্য করে। সরকার পতনতো কম হলো না। এরশাদকে পতন করলাম, বিএনপিকে পতন করলাম, আওয়ামী লীগকে পতন করলাম এখন আবার আওয়ামী লীগকে পতন করার জন্য সকলকে আহ্বান জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি), বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা, বাংলাদেশ সমাজতান্ত্রীক দল বাসদ (মার্কসবাদী), বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলন, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট, গার্মেন্টস শ্রমিক টিইউসি, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ নেতারা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ