৬ অগ্রাহায়ণ ১৪২৫, মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮ , ৬:২১ অপরাহ্ণ

rabbhaban

ড. কামালদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবেনা : শুক্কুর


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২০ পিএম, ৭ নভেম্বর ২০১৮ বুধবার


ড. কামালদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবেনা : শুক্কুর

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, ড. কামাল গংদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে সকল ষড়যন্ত্র ও সন্ত্রাসবাদ মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জনগণের রায় নিয়ে শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন। তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মীরা ৫টি আসনে নৌকা প্রতীকের প্রার্থী চায়। এই ৫টি আসনে নৌকা উপহার দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। গত দশম জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনে দলীয় মনোনয়ন দেয়া হয়েছিল। নেত্রীর নির্দেশে আমি মনোনয়ন পত্র প্রত্যাহার করেছিলাম। আমি আশা করছি নেত্রী এবারও আমাকে মূল্যায়ন করবেন। জনগণ আমার পাশে রয়েছে। নৌকার মনোনয়ন পেলে জনগণের রায়ে নির্বাচিত হয়ে বন্দরবাসীকে সঙ্গে নিয়ে জনগণের কল্যাণে কাজ করতে চাই।

বুধবার ৭ নভেম্বর বিকেলে বন্দরের কল্যান্দী স্কুল সংলগ্ন এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ। এসময় তিনি কল্যান্দী এলাকায় নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিনের সভাপতিত্বে এবং জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবুজ শিকদারের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন আহাম্মেদ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাইনউদ্দিন আহমেদ বাবুল, সিনিয়র সহসভাপতি কামাল হোসেন, সহসভাপতি এস এম মনজুর আহমেদ, মোজাম্মেল হক, মোখলেছুর রহমান, রফিকুল ইসলাম, গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক অগ্রনী ব্যাংক সিবিএ’র নেতা মজিবুর রহমান, ঘাট শ্রমিকলীগের মোঃ শাহআলম, ডিপিডিসির স্বপন রেজা, সোনালী ব্যাংক সিবিএ’র মোঃ আসলাম, সাংগঠনিক সম্পাদক ও বিআইডব্লিউটিসি’র জাকির হোসেন চুন্নু মাস্টার, দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সুজন, সহসভাপতি আলমগীর কবির বকুল, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা রহমান শিমু, মহিলা শ্রমিকলীগের নেত্রী সুমাইয়া বেগম সুমি, ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি লিটন, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবায়দুর রহমান আরিফ, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, ফতুল্লা থানা যুব শ্রমিকলীগের আহবায়ক জুয়েল প্রধান, বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের সরদার আলমগীর মাষ্টার, আব্দুল ওয়াহিদ মাষ্টার, কবির হোসেন, আক্তার হোসেন, নাননু মিয়া প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ