আলীরটেকে জাকির চেয়ারম্যানের স্বপ্ন পূরন করে দিচ্ছেন সেলিম ওসমান

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫২ পিএম, ২ জানুয়ারি ২০১৯ বুধবার

আলীরটেকে জাকির চেয়ারম্যানের স্বপ্ন পূরন করে দিচ্ছেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।আর এ স্বপ্ন পূরন করে দিচ্ছেন স্বয়ং সেলিম ওসমান এমপি।

আলীরটেক ইউনিয়নবাসীর দাবী ছিল তাদের উন্নতমানের চিকিৎসার জন্য একটি আধুনিকায়ন সমৃদ্ধ একটি পূর্ণাঙ্গ হাসপাতাল। এটি নির্মিত হলে শুধু আলীরটেক ইউনিয়ন বাসী নয় পাশ্ববর্তী, বক্তাবলী ইউনিয়ন, মুন্সিগঞ্জ জেলার বালুচর ও বেতকা, আবদুল্লাহপুরবাসীও উপকৃত হবে।

নব নির্বাচিত এমপি সেলিম ওসমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে জাকির হোসেন চেয়ারম্যানকে আশ্বাস দিয়ে বলেছেন এবার নির্বাচিত হলে অবশ্যই আলীরটেকে হাসপাতাল নির্মাণ করা হবে।

জাকির হোসেন চেয়ারম্যান হাসপাতাল নির্মাণে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন এমপি সেলিম ওসমানকে।

উল্লেখ্য সেলিম ওসমান প্রথমবার এমপি নির্বাচিত হয়ে শিক্ষা খাতকে গুরুত্ব দিয়ে তার নির্বাচনী আসনে ৭ টি বহুতল ভবন সমৃদ্ধ স্কুল নির্মাণ করেন। এবার স্বাস্থ্য খাতকে গুরুত্ব দিবেন বলে মনে করেন সচেতন মহল।

জাকির হোসেন চেয়ারম্যান থাকাবস্থায় ব্যপক রাস্তাঘাট, মসজিদ, কবরস্থান, স্কুল, মাদ্রাসা সহ নানা উন্নয়নমূলক কাজ করেছিলেন। তার আশা ছিল এলাকার মানুষের চিকিৎসা সেবার সুবিধার জন্য একটি হাসপাতাল নির্মাণ করা। সময় স্বল্পতার জন্য সেটি করতে পারেননি বলে সেলিম ওসমান এমপি করে দেবার আশ্বাস দেন। সেলিম ওসমানের এ উদ্যোগ নেয়ার খবরে এলাকাবাসীর মধ্যে খুশির জোয়ার বইছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর