শেখ হাসিনার চমক, আমার দরজা খোলা : আনোয়ার হোসেন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৩৫ পিএম, ৭ জানুয়ারি ২০১৯ সোমবার

শেখ হাসিনার চমক, আমার দরজা খোলা : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, নতুন ভাবে দেশ গড়ার লক্ষ্যে নতুন পরিষদের চমক দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী দিনে বাংলাদেশকে নতুন ভাবে সাজিয়ে তুলতে এই নতুন মন্ত্রীরা কাজ করে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। হেভিওয়েট এমপি এবার মন্ত্রীত্ব পাননি, বুঝতে হবে, ডিজিটাল বাংলাদেশ এর নেত্রী শেখ হাসিনা যে কোন চমক দেখাতে পারে। আল্লাহকে খুশি করতে হলে অসহায়দের সহযোগিতা করার অন্যতম উৎস। যারা নিজের পেট ভরা জন্য রাজনীতি করে তারা এই সমাজে বেশি রয়েছে। আল্লাহর অশেষ রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান দায়িত্ব দিয়েছে। সেই দায়িত্ব পালন করার জন্য সবসময় আমি আপনাদের সকলের পাশে আছি। যে কোন সহযোগিতা করার জন্য জেলা পরিষদের দরজা খোলা রয়েছে।

সোমবার ৭ জানুয়ারি সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের আয়োজনে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন। এসময় নারায়ণগঞ্জের অসহায় শীতার্তদের মাঝে শীতের কবল থেকে মুক্ত রাখতে সোমবার ৬৪০ জন ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হল।

আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি মুক্তিযোদ্ধা নূরউদ্দীন আহমেদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক নাসিরউদ্দীন মন্টুর সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন শ্রমিক নেতা মাহবুবুর রহমান ইসমাইল, মহিলা নেত্রী আঞ্জুমান আরা আকসীর, রোকসানা খবির, শ্রমিক নেতা মাহমুদ হোসেন, রমজানুল রশিদ, হাজী মোঃ মনির হোসেন, হাজী আহাম্মদ আলী বেপারী, কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী, সাবেক কাউন্সিলর খোদেজা খানম নাসরিন, ওয়াহিদুজ্জামান, শফিকুল ইসলাম খান, ইয়াদ সম্পাদক তোফাজ্জল হোসেন, পারভেজ খান, আব্দুল কুদ্দুস আজাদ, আজমত উল্লাহ খন্দকার, আব্দুস সাত্তার ভুট্টো, আলমগীর চৌধুরী, হাজী মোঃ লোকমান হোসেন, মোঃ  আবদুল হাই, হাজী মোঃ সেলিম হোসেন, হাজী মোঃ ইউনুস মিয়া, নাজমুল হাসান নান্নু, আশরাফুজ্জামান পাপ্পু, মাকিদ মুস্তাকিম শিপলু, আবুল কালাম আজাদ, খাজা আহাম্মদ, খ ম সুলতান প্রমুখ।

আনোয়ার হোসেন বলেন, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের মতো আমাদের রাজনীতিবিদদের উচিত মানুষের সেবায় কাজ করা । কিন্তু আমরা নিজেদের কল্যাণের জন্য রাজনীতি করি মানুষের জন্য নয় । রাজনীতি করে কয়টা বাড়ি গাড়ি করবো তাই নিয়ে ব্যস্ত থাকি আর সাধারণ মানুষের কথা চিন্তা করি না। এটার না রাজনীতি না । বর্তমানে সততার রাজনীতি নাই । আসুন আমরা নিজেদের কে মানবতার সেবায় মানুষ মানুষের জন্য` জীবন জীবনের জন্য জন্য সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়াই।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর