শেখ রাসেল নগরে পিঠা উৎসবে আইভী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

শেখ রাসেল নগরে পিঠা উৎসবে আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী তার নিজ এলাকা ১৬নং ওয়ার্ডে হাতিরঝিল আদলে নির্মাণাধীন শেখ রাসেল নগরে পিঠা উৎসব উদ্বোধন করেন।

সোমবার ৪ ফেব্রুয়ারী বাদ আসর বিকাল ৫টায় অরাজনৈতিক সংগঠন “উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের” আয়োজনে পিঠা উৎসবে উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, সংগঠনের নিয়মিত চাঁদা পরিশোধ করলে সেই টাকা দিয়ে ভালো কাজ করা যায়। সামাজিক সংগঠনগুলো সারাদেশে কাজ করছে বলেই দেশে অনেক অনেক ভালো কাজও সংগঠনগুলোর মাধ্যমে হয়েছে। ধনীরা গরীবের পাশে দাঁড়াবে এবং একে অপরের পাশে দাঁড়াবে এভাবেই সমাজে একটি সেতুবন্ধন তৈরী হবে। একে অন্যের জন্য ও মানুষ মানুষের কাজ করতে এটাই নিয়ম।

তিনি বলেন, আমি উল্লাস সংগঠনকে অভিনন্দন জানাই কারণ উল্লাস সংগঠনটি ২২ বছর ধরে এভাবে একে অপরের পাশে দাঁড়িয়েছে এবং আয়োজন করে যাচ্ছে নৌ বিহার। আমি এই সংগঠনের পাশে ছিলাম আছি থাকবো।

উল্লাসের সভাপতি ওয়াহিদ মুরাদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, উল্লাসের সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার ও যুগ্ম সম্পাদক সাজ্জাদ নয়ন প্রমুখ।

শীতের ২৫টি রকমের পিঠা উৎসবে সংগঠনের সদস্য ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও