একুশে ফেব্রুয়ারি অনুষ্ঠান এবার আরো জাকজমকভাবে পালন করা হবে : ডিসি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫২ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

একুশে ফেব্রুয়ারি অনুষ্ঠান এবার আরো জাকজমকভাবে পালন করা হবে : ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, ‘গত ৩০ ডিসেম্বরের নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। সেই নির্বাচনে তিনি বিজয়ী হয়েছেন এবং টানা তৃতীয়বারের মত সরকার গঠন করেছেন। সরকার গঠনের পর এটাই হবে প্রথম রাষ্ট্রীয় কর্মসূচি। তাই একুশে ফেব্রুয়ারি অনুষ্ঠান এবার আরো জামজমকপূর্ণ ভাবে পালন করা হবে।’

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক রাব্বী মিয়া।

বুধবার ৬ ফেব্রুয়ারি সকাল ১১টায় জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীমউদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার কর্মকর্তাবৃন্দ।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, এবার আরো ফুলের ব্যবস্থা করা হবে। আরো লাইটিংয়ের ব্যবস্থা করা হবে। নিরাপত্তার বিষয়টিও বিশেষভাবে দেখা হবে। এখানে যারা উপস্থিত আছেন আপনাদের স্ব স্ব প্রতিষ্ঠান লাইটিংয়ের ব্যবস্থা করবেন। অন্যান্য বারের চাইতে এবার যাতে আরো ভালোভাবে পালন করতে পারি।

এছাড়া সভায় মাস ব্যাপী নানা কর্মসূচি বিষয়ে সকলের সঙ্গে আলোচনা করা হয়। নানা কর্মসুচির মধ্যে রয়েছে ৯ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে সুন্দর হাতের লেখা, চিত্রাংকন, কবিতা ও রচনা প্রতিযোগিতা।

২১ ফেব্রুয়ারি রাত ১২টা ১মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও সকাল সাড়ে ৬টায় প্রভাতফেরি ও পুষ্পস্তবক অর্পণ। এছাড়া সকল ধর্মীয় উপাসনালয়ে ভাষা শহীদদের স্মরণে বিশেষ প্রার্থনা এবং সন্ধা ৬টায় চাষাঢ়াস্থ রাইফেল ক্লাবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও